Advertisement
০৭ মে ২০২৪
Ranbir Kapoor

আলিয়া ব্যস্ত নিজের কাজের দুনিয়ায়! মেয়ে রাহার খেয়াল রাখার জন্য কাকে বাছলেন রণবীর?

মেয়ের বয়স সবে মাস ছয়েক। এর মধ্যেই কাজে ফিরেছেন মা আলিয়া ভট্ট। তা হলে মেয়ের দেখাশোনা কে করবেন? সমস্যার সমাধান করলেন বাবা রণবীর কপূর।

Ranbir Kapoor names this Bollywood superstar to be his daughter Raha’s perfect babysitter.

মেয়ে রাহার দেখাশোনার জন্য কোন তারকাকে ঠিক করলেন রণবীর? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৪ মে ২০২৩ ২১:৫৮
Share: Save:

গত বছরই বলিউড অভিনেত্রী আলিয়া ভট্টের সঙ্গে ঘর বেঁধেছেন বলিউড অভিনেতা রণবীর কপূর। এপ্রিলে আলিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধার পরে নভেম্বরে তাঁদের কোলে এসেছে যুগলের প্রথম সন্তান। মেয়ের নাম রেখেছেন রাহা কপূর। এখন মেয়ের বয়স সবে ৬ মাস। এর মধ্যেই কাজে ফিরেছেন মা আলিয়া ভট্ট। ‘রকি অউর রানি কি প্রেম কহানি’-র শুটিং থেকে শুরু করে আন্তর্জাতিক পোশাক সংস্থার ফ্যাশন শোয়েও দেখা গিয়েছে তাঁকে। এমনকি, চলতি মাসের প্রথম দিকে মেট গালাতেও প্রথম বার পা রেখেছেন আলিয়া। মা বাড়িতে নেই, তা হলে মেয়ে রাহার দেখাশোনা করবেন কে? চিন্তায় পড়েছেন বাবা রণবীর কপূর। শেষমেশ মেয়ের দেখাশোনার জন্য লোক ঠিক করে ফেললেন রণবীর। কে সেই তারকা?সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর কপূরকে প্রশ্ন করা হয়, কোন তারকাকে নিজের মেয়ের দেখাশোনার দায়িত্ব দেবেন তিনি। বলিউডে তারকাদের মধ্যে শাহরুখ খানকে বাছলেন রণবীর। তিনি বলেন, ‘‘শাহরুখ খানকে কিছুই বিশেষ করতে হবে না। তিনি নিজের হাত খুলে ওই পরিচিত ভঙ্গিতে দাঁড়িয়ে পড়লেই রাহা খুশি হয়ে যাবে!’’

রণবীর নিজেই শাহরুখের অনুরাগী, এ কথা একাধিক বার স্বীকার করেছেন তিনি। শাহরুখের সঙ্গে খুব ভাল সম্পর্ক আলিয়ারও। তাঁদের মেয়ে রাহা শাহরুখকে পছন্দ করবে না, সেই সম্ভাবনা প্রায় নেই বললেই চলে, দাবি রণবীরের।নিজে ৩ সন্তানের বাবা শাহরুখ খান। ইতিমধ্যেই গ্ল্যামার জগতে পা রেখেছেন শাহরুখ-কন্যা সুহানা খান। বিশ্বখ্যাত এক প্রসাধনী সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর তিনি। অভিনেত্রী হিসাবেও খুব শীঘ্রই আত্মপ্রকাশ করতে চলেছেন সুহানা। জ়োয়া আখতারের ‘দি আর্চিজ়’ সিরিজ়ে অভিষেক হতে চলেছে তাঁর। অন্য দিকে ক্যামেরার নেপথ্যে থেকে নিজেকে বলিউড প্রতিষ্ঠা করতে চান শাহরুখ-পুত্র আরিয়ান খান। নিজের পোশাকের ব্র্যান্ডের বিজ্ঞাপন পরিচালনা করার পর এ বার নিজের প্রথম ওয়েব সিরিজ় পরিচালনার কাজে মন দিয়েছেন আরিয়ান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE