Advertisement
০২ মে ২০২৪
Virat Kohli Biopic

হাতছাড়া হয়েছে সৌরভের বায়োপিক, বিরাট কোহলির জীবনীচিত্রে সুযোগ পাবেন রণবীর?

সৌরভ গঙ্গোপাধ্যায়ের জীবনীচিত্রে অভিনয় করবেন তিনি, এমন কানাঘুষো শোনা গিয়েছিল বলিপাড়ায়। তবে শেষ পর্যন্ত রণবীর কপূর নন, মহারাজের বায়োপিকের জন্য চূড়ান্ত হন আয়ুষ্মান খুরানা।

Virat Kohli and Ranbir Kapoor.

(বাঁ দিকে) বিরাট কোহলি। রণবীর কপূর (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২৩ ১৮:৪৫
Share: Save:

বলিউডে তৈরি হতে চলেছে ভারতীয় ক্রিকেট তারকা সৌরভ গঙ্গোপাধ্যায়ের জীবনীচিত্র। সেই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করার দৌড়ে ছিলেন বলিউড তারকা রণবীর কপূর। তবে শেষ পর্যন্ত তা আর হয়নি। দীর্ঘ দিনের জল্পনা কল্পনার পর অবশেষে মহারাজের চরিত্রে অভিনেতা হিসাবে চূড়ান্ত করা হয়েছে বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানাকে। সুযোগ হাতছা়ড়া হয়েছে রণবীরের। এ বার অন্য এক ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলির বায়োপিক নিয়ে আলোচনা শুরু হয়েছে বলিপাড়ায়। সেই ছবিতে কি কোহলির চরিত্রে অভিনয় করার সুযোগ পাবেন রণবীর?

বুধবার মু্ম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ভারত বনাম নিউ জ়িল্যান্ডের সেমিফাইনাল ম্যাচে হাজির ছিলেন রণবীর। আগামী মাসেই মুক্তি পাচ্ছে তাঁর পরবর্তী ছবি ‘অ্যানিম্যাল’। সেই ছবির প্রচারেই ওয়াংখেড়েতে নীল ব্লেজ়ার পরে এসেছিলেন ঋষি-পুত্র। সেখানেই রণবীরকে প্রশ্ন করা হয়, বিরাটের বায়োপিকে কি অভিনয় করতে রাজি তিনি? প্রশ্নের উত্তরে রণবীর বলেন, ‘‘আমার মনে হয় বিরাটের বায়োপিকে বিরাটের নিজেরই অভিনয় করা উচিত।’’ কিন্তু এমন এক সুযোগ কেন হাতছাড়া করছেন রণবীর? তারকার কথায়, ‘‘বিরাটকে অনেক অভিনেতার থেকে ভাল দেখতে। শুধু তাই-ই নয়, ওর ফিটনেসও অনবদ্য!’’

ক্রিকেট তারকা হওয়ার পাশাপাশি বিভিন্ন সংস্থার বিজ্ঞাপনেও নিয়মিত মুখ তিনি। বলিউ়ড অভিনেত্রী অনুষ্কা শর্মার স্বামী। এক বিজ্ঞাপনের শুটিং করতে গিয়েই অনুষ্কার সঙ্গে প্রথম আলাপ তাঁর। তার পরে অনুষ্কার সঙ্গে জুটি বেঁধেও একাধিক বিজ্ঞাপনে অভিনয় করেছেন বিরাট। ক্রিকেটের মাঠকে বিদায় জানানোর পরে কি সিনেমার পর্দায় দেখা যেতে পারে কোহলিকে? এখন থেকেই উত্তেজনা তুঙ্গে অনুরাগীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE