×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৬ ফেব্রুয়ারি ২০২১ ই-পেপার

হট রণদীপের আগুনে লড়াই!

সংবাদ সংস্থা
১১ এপ্রিল ২০১৬ ১২:১৪

হট রণদীপ হুডা এ বার আগুন নেভাবেন! কেন জানেন? আসলে, তিনি এখন মুম্বই ফায়ার ডিপার্টমেন্টের ব্র্যান্ড অ্যাম্বাসাডর। ঠিকই শুনছেন। মুম্বই দমকলের ১২৭ বছরের ইতিহাসে এই প্রথম কোনও বলিউড স্টারকে বিপণন দূত করা হয়েছে।

তা সলমন-শাহরুখ-আমির ছেড়ে হঠাৎ তিনি কেন? কেন আবার! ‘মনসুন ওয়েডিং’এর লাজুক প্রেমিক থেকে ‘ম্যায় অউর চালর্স’এর ডেয়ারডেভিল লেডিকিলার— রণদীপের বলিউড ওয়াক মসৃণ কোনও ভাবেই নয়। তাতে কী? হট কোশেন্টে সুস্মিতার এক্স রণদীপ যে কোনও দিন পাল্লা দিতে পারেন তাবড় বলি-সুপারস্টারের সঙ্গে। সুঠাম শরীরী আবেদন তো ছিলই, এর সঙ্গে যোগ করুন গালের দুই ডিম্পল আর চোখের কোণে চলকে পড়া রহস্যময়তা। আর অভিনয় প্রতিভা নিয়ে প্রশ্ন তো কোনও দিন ছিলই না।

তবে বলিউডের সেক্স সিম্বল কিন্তু শুধুমাত্র নামেই ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে নন। শহরের দমকল কর্তৃপক্ষ জানিয়েছেন, আগামী ১৪ এপ্রিল থেকে সংস্থার প্রচারেও নামবেন রণদীপ। শহরের সমস্ত স্তরে মানুষের কাছে আবেদন করবেন, যাতে তাঁরা ভলান্টিয়ার হিসেবে দমকল বাহিনীতে যোগ দেন। রণদীপের লক্ষ্য, সাত হাজার থেকে সংখ্যাটা ৭০ হাজারে নিয়ে যাওয়া। রণদীপ জানিয়েছেন, আগুন নেভানোর জন্য পর্যাপ্ত প্রশিক্ষণ পাবেন ওই ভলান্টিয়াররা। এর ফলে নিজেদের এলাকায় এ রকমের কোনও ঘটনা ঘটলে তা সহজেই মোকাবিলা করতে পারবেন তাঁরা।

Advertisement

আপাতত এই হাঙ্কি স্টার ব্যস্ত ফায়ার ইউনিফর্ম পরে ক্যামেরার সামনে পোজ দিতে। প্রোমশনের কাজ শুরু যে!

আরও পড়ুন

সুস্মিতার সঙ্গে এক্সট্রা ম্যারিটাল অ্যাফেয়ার ছিল কার?

Advertisement