Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

তিন ব্র্যান্ডের মিলনমেলার ঠিকানা ‘উত্সব’

চার বন্ধু। তিন ব্র্যান্ড। এক ছাতা। ওপরের সবকটা ইকুয়েশন এক ব্র্যাকেটে আনলে যেটা হয়, তা হল ‘উত্সব’।

নিজস্ব প্রতিবেদন
১৩ এপ্রিল ২০১৭ ১৫:২২
চান্দ্রেয়ী, মল্লিকা, অদিতি ও মিতালি।

চান্দ্রেয়ী, মল্লিকা, অদিতি ও মিতালি।

চার বন্ধু। তিন ব্র্যান্ড। এক ছাতা।

ওপরের সবকটা ইকুয়েশন এক ব্র্যাকেটে আনলে যেটা হয়, তা হল ‘উত্সব’। একটি বিশেষ প্রদর্শনী। আগামী ১৪ থেকে ১৬ এপ্রিল লেক ভিউ রোডের আলতামিরা আর্ট গ্যালারি যার ঠিকানা। আয়োজনে তিনটি ব্র্যান্ড ‘রাঙা’, ‘নেফারতিতি’ এবং ‘জোই’। সৌজন্যে চার বন্ধু। অর্থাত্ ‘রাঙা’র চান্দ্রেয়ী ঘোষ এবং অদিতি রায়। ‘নেফারতিতি’র মল্লিকা মজুমদার। ‘জোই’-এর মিতালি দাশগুপ্ত।

আরও পড়ুন, ‘ফিল্ম ইন্ডাস্ট্রিতে এখন প্রচুর লবি’

Advertisement

‘রাঙা’র জার্নিটা কোথাও যেন বন্ধুত্বের উদ্‌যাপন। পেশার বাইরে বেরিয়ে অন্য কিছু করার তাগিদ প্রথম থেকেই ছিল অভিনেত্রী চান্দ্রেয়ী ও পরিচালক অদিতির। বাড়িতেই তাঁদের প্রথম এক্সজিবিশন। বন্ধু, কলিগ, আত্মীয়দের তুমুল সাড়া পেয়ে সেই থেকেই যাত্রা শুরু ‘রাঙা’র।

‘নেফারতিতি’ অভিনেত্রী মল্লিকার নিজেকে নতুন করে আবিষ্কারের ঠিকানা। তাঁর ব্র্যান্ডের পোশাকে ফ্র্যাব্রিক, রং, টেক্সচার সবেতেই নতুনের ছোঁয়া। প্রত্যেকের চাহিদা অনুযায়ী আলাদা আলাদা ডিজাইন করায় বিশ্বাসী মল্লিকা।

চার বন্ধুর আড্ডা।



গত ২৫ বছর ধরে সাফল্যের সঙ্গে ট্র্যাভেল অর্গানাইজার হিসেবে কাজ করছেন মিতালি দাশগুপ্ত। তার বাইরে নতুন কিছু করার ইচ্ছে থেকেই বছর দু’য়েক আগে শুরু অ্যাকসেসরিস্ ব্র্যান্ড। গোল্ড প্লেটেড, রুপো, জাঙ্ক সব রকমের জুয়েলারিই রয়েছে তাঁর সংগ্রহে।

আপাতত ফোকাসে ‘উত্সব’। এই তিন ব্র্যান্ডের মিলনমেলা।

আরও পড়ুন

Advertisement