Advertisement
২২ জুন ২০২৪
Yash Chopra

Rani Mukherji: রানির বাবা-মাকে ঘরে বন্ধ করে রাখার হুমকি দেন শ্বশুর যশ চোপড়া!

রানির বাবা রাম মুখোপাধ্যায় এবং এবং মা কৃষ্ণ মুখোপাধ্যায় যশের দফতরে গিয়েছিলেন মেয়ের বার্তা পৌঁছে দিতে। সেখানেই ঘটে এই ঘটনা।

রানি মুখোপাধ্যায়ের বাবা-মাকে ঘরে বন্ধ করে রাখার হুমকি দিয়েছিলেন তাঁর শ্বশুর যশ চোপড়া।

রানি মুখোপাধ্যায়ের বাবা-মাকে ঘরে বন্ধ করে রাখার হুমকি দিয়েছিলেন তাঁর শ্বশুর যশ চোপড়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২১ ২৩:০২
Share: Save:

রানি মুখোপাধ্যায়ের বাবা-মাকে ঘরে বন্ধ করে রাখার হুমকি দিয়েছিলেন তাঁর শ্বশুর যশ চোপড়া। যদিও তখনও তাঁদের মধ্যে পারিবারিক সম্পর্ক গড়ে ওঠেনি। রানির বাবা রাম মুখোপাধ্যায় এবং মা কৃষ্ণ মুখোপাধ্যায় যশের দফতরে গিয়েছিলেন মেয়ের বার্তা পৌঁছে দিতে। সেখানেই ঘটে এই ঘটনা। এমন হুমকি কেন দিয়েছিলেন যশ?

২০০২ সালে যশরাজ ফিল্মসের সঙ্গে ‘মুঝসে দোস্তি করোগে’ ছবি করার পর প্রায় আট মাস কোনও কাজ করেননি রানি। যে কোনও ছবির প্রস্তাবই ফিরিয়ে দিচ্ছিলেন ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর টিনা। তাঁর মা-বাবা পর্যন্ত মেয়ের এই কাণ্ড দেখে হতবাক হয়ে গিয়েছিলেন। রানির কথায়, ‘‘কিছুই করছিলাম না বাড়ি বসে। কিন্তু কোনও ছবিতে কাজ করতে ইচ্ছে করছিল না।’’

এমনই সময়ে ২০০২ সালেই যশ চোপড়ার কাছ থেকে ‘সাথিয়া’ ছবির প্রস্তাব আসে। রানি তাঁর মা-বাবাকে পাঠিয়েছিলেন যশের দফতরে। মেয়ের কথা মতো তাঁরা যশের কাছে গিয়ে জানান যে, রানি এই ছবিটি করতে রাজি নন। রানির বার্তা পেয়ে তৎক্ষণাৎ মা-বাবাকে দফতরে বসিয়েই তাঁদের মেয়েকে ফোন করেন যশ। তিনি বলেন, ‘‘সোনা, এই ছবিটি তোমার জন্য লেখা। তুমি যত ক্ষণ না রাজি হবে, তোমার বাবা-মাকে আমি ঘরে বন্ধ করে রাখব।’’ পরবর্তী কালে একটি সাক্ষাৎকারে এই গল্পটি করার সময়ে রানি বলেন, ‘‘আমি আজও তাঁর কাছে কৃতজ্ঞ। আমাকে ও ভাবে হুমকি না দিলে ‘সাথিয়া’-র মতো একটি ছবিতে অভিনয় করতে পারতাম না।’’

‘সাথিয়া’-তে রানির বিপরীতে অভিনয় করেছিলেন বিবেক ওবেরয়। ছবিতে এই জুটির রসায়ন নিয়ে আজও চর্চা হয় বলিপ্রেমীদের মধ্যে। পরবর্তীকালে যশের বড় ছেলে আদিত্য চোপড়াকে বিয়ে করেন রানি। কন্যাসন্তান আদিরাকে নিয়ে তিন জনের ছোট্ট সুখী সংসার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yash Chopra Rani Mukherji
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE