Advertisement
০৪ মে ২০২৪
Sohini Sarkar

Ranojoy-Sohini: ভরা বর্ষায় আবারও এক হলেন সোহিনী-রণজয়?

আবারও একসঙ্গে রণজয়-সোহিনী? মান ভাঙল নায়িকার? আনন্দবাজার অনলাইনকে জানালেন অভিনেতা।

সোহিনী-রণজয়ের পুনর্মিলন?

সোহিনী-রণজয়ের পুনর্মিলন?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ জুন ২০২২ ১৩:৩৮
Share: Save:

প্রেমের জয়। ভরা বর্ষা। ফুরফুরে মেজাজ। আবারও কাছাকাছি সোহিনী সরকার-রণজয় বিষ্ণু। টলিপাড়ায় গুঞ্জন, মান ভেঙেছে নায়িকার। একই টিমের সঙ্গে নাকি শ্যুটও করেছেন দু’জন।

এই তো এপ্রিলের কথা। আচমকা দরত্ব তৈরি হয়েছিল দু’জনের। মার্চে রণজয়ের জন্মদিন পালনের পরই ছন্দপতন। তাঁদের বিচ্ছেদের খবরে তৈরি হয়েছিল শিরোনাম। তারপর দু’মাস পার। ভরা বর্ষায় সম্পর্কের নতুন শুরু রণজয়-সোহিনীর?

আনন্দবাজার অনলাইনের তরফ থেকে রণজয়কে প্রশ্ন করা হয় সোহিনী কেমন আছেন? এক মিনিটও দেরি না করে অভিনেতার উত্তর, “ভাল আছে।” তার মানে প্রেমের চাকা কি নিজের গতিতে আবারও গড়াতে শুরু করেছে? নায়কের গলায় লাজুক হাসি। সরাসরি সোহিনীর সঙ্গে নতুন করে প্রেমের কথা যেমন নাকচ করেননি, আবার স্পষ্ট কোনও উত্তরও দেননি। বরং জিইয়ে রাখলেন ধোঁয়াশা।

বললেন “আমি এই উত্তর দিতে দিতে ক্লান্ত।” অন্য দিকে সোহিনী তখনও চুপ ছিলেন, এখনও চুপ। নায়িকার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে মেলেনি কোনও উত্তর।

এপ্রিলের এক সোমবার।নায়িকার এক লেখা থেকে শুরু হয়েছিল সব জল্পনার।লিখেছিলেন, ‘বেঁচে আছি বলেই ভুল শুধরে নেব।’ কোনটা ‘ভুল’ ছিল?

ভুল-ঠিকের হিসেবনিকেশ সব যেন তাঁদের প্রিয় পাহাড়ে মেঘের মতো উড়ে গিয়েছে। বিচ্ছেদ ভুলে তাই কি পুনর্মিলন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sohini Sarkar Ranojoy bishnu Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE