Advertisement
১১ মে ২০২৪
Sohini Sarkar

Sohini Sarkar: রণজয়ের সঙ্গে প্রেমে ভাঙনের পর সোহিনী বললেন, আমি একা, এ ভাবেই উপভোগ করব

মার্চেও যাঁকে প্রেমিকের জন্মদিন সাড়ম্বরে পালন করতে দেখা গিয়েছে হঠাৎ কী হল তাঁর? কেন অভিমানে মুখ ফেরালেন? প্রশ্ন হাজার। জবাব নেই কোনও।

সোহিনী সরকার এবং রণজয় বিষ্ণু

সোহিনী সরকার এবং রণজয় বিষ্ণু ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২২ ২১:৪৬
Share: Save:

সাল ২০২১ আর সাল ২০২২। আসমান-জমিন ফারাক সোহিনী সরকারের জীবনে।

গত মাসেও তিনি আকণ্ঠ ডুবে ছিলেন রণজয় বিষ্ণুতে। সোমবার রাতে হঠাৎ তাঁর ইনস্টাগ্রাম স্টোরি দেখে গুঞ্জন। প্রেমে নেই যুগলে। আনন্দবাজার অনলাইন যোগাযোগ করার চেষ্টা করেছিল সোহিনীর সঙ্গে। তিনি অধরা। রণজয় বিষ্ণু ‘প্রেম আছে’ বলে এড়িয়ে গিয়েছেন। অবশেষে সমস্ত জল্পনা সত্যি। মঙ্গলবার রাতে সোহিনী আবারও সরব সোশ্যাল মিডিয়ায়। আবারও এক বার জানিয়েছেন, ‘‘আমি একা। এবং একাকীত্বের প্রতিটা মুহূর্ত দারুণ উপভোগ করছি।’’

বিনোদন দুনিয়ায় ভাঙাগড়া নতুন নয়। কিন্তু মার্চেও যাঁকে প্রেমিকের জন্মদিন সাড়ম্বরে পালন করতে দেখা গিয়েছে হঠাৎ কী হল তাঁর? কেন মুখ ফেরালেন? প্রশ্ন হাজার। জবাব নেই কোনও। কারণ, মুখ খোলেননি রণজয়-সোহিনী। কেবল দুরন্ত অভিমানে সোমবার রাতে আরও একটি পোস্ট তিনি করেছেন। সেখানে লেখা ছিল, ‘বেঁচে আছি বলেই ভুল শুধরে নেব, না হলে পরে অন্যায় হবে।’

টলিউড আড়ালে তাঁদের ডাকত, বিষ্ণু আর বিষ্ণুপ্রিয়া! সেই বিষ্ণু আজ লক্ষ্মীছাড়া। এমন কী অপরাধ তিনি করেছেন যার জেরে এত দিনের সম্পর্ক, ভালবাসাকে ‘ভুল’ সম্বোধন করে বসলেন সোহিনী? টলিউড আপাতত সেই উত্তর খুঁজছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sohini Sarkar Ranojoy bishnu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE