Advertisement
১৭ মে ২০২৪
Stardom Update

প্রথম সিরিজ়েই কড়া ক্যাপ্টেন আরিয়ান খান! আট ঘণ্টা ধরে শুটিং ফ্লোরে কর্ণ জোহর, রণবীর সিংহ

অভিনেতা হিসাবে নয়, পরিচালক হিসাবে বলিউডে পা রাখতে চলেছেন শাহরুখ-পুত্র আরিয়ান খান। শোনা যাচ্ছে, প্রথম ওয়েব সিরিজেই বেশ কড়া ‘টাস্কমাস্টার’ হিসাবে নিজেকে প্রতিষ্ঠা করেছেন আরিয়ান।

Aryan Khan, Karan Johar, Ranveer Singh.

(বাঁ দিক থেকে) আরিয়ান খান, কর্ণ জোহর, রণবীর সিংহ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৩ ১৯:২১
Share: Save:

বলিউডের বাদশার সন্তান তিনি। ‘বলিউড রয়্যালটি’ বললেও কিছু ভুল বলা হয় না। ছোটবেলা থেকেই ক্যামেরার আনাচকানাচে বেড়ে উঠলেও বাবার পথে হাঁটতে চাননি শাহরুখ-পুত্র আরিয়ান খান। বিনোদনের জগতে পা রাখলেও নিজেকে ক্যামেরার নেপথ্যেই রেখেছেন আরিয়ান। অভিনেতা নয়, পরিচালক হিসাবে বলিউডে নিজেকে প্রতিষ্ঠা করার রাস্তায় হাঁটছেন তিনি। পরিচালক হিসাবে ইতিমধ্যেই আরিয়ানের হাতেখড়ি হয়েছে তাঁর নিজের পোশাক ব্র্যান্ডের বিজ্ঞাপন পরিচালনার মাধ্যমে। তার পরেই নিজের প্রথম ওয়েব সিরিজ়ের কাজ শুরু করেছেন তিনি। সেই কাজ এগিয়েছে বেশ কিছু দূর। সিরিজ়ের কাজ শেষ হওয়ায় ১২০ কোটি টাকায় ওটিটি প্ল্যাটফর্মে তা বিক্রি করার প্রস্তাবও পেয়েছেন আরিয়ান। তাতে যদিও রাজি হননি শাহরুখ-পুত্র। বরং সুষ্ঠু ভাবে সিরিজ়ের কাজ শেষ করাতেই মন দিয়েছেন তিনি।

২ জুন থেকে শুরু হয়েছে আরিয়ানের ওয়েব সিরিজ় ‘স্টারডম’-এর শুটিং। নাম থেকেই স্পষ্ট বিনোদন জগতের তারকাদের জীবনের ওঠাপড়া নিয়ে তৈরি হতে চলেছে এই সিরিজ়। প্রাথমিক ভাবে জানা গিয়েছিল, আরিয়ানের প্রথম সিরিজ়ে বিশেষ একটি চরিত্রে দেখা যেতে চলেছে শাহরুখ খানকে। বিশেষ চরিত্রের জন্য শুট করার কথা রণবীর সিংহ ও কর্ণ জোহরের। খবর, নিজেদের দৃশ্য শুট করার জন্য সম্প্রতি ‘স্টারডম’-এর সেটে হাজির ছিলেন তাঁরা। সেখানে এক ঘণ্টা-দু’ঘণ্টা নয়, প্রায় আট ঘণ্টা ধরে শুট করলেন কর্ণ ও রণবীর। শোনা যাচ্ছে, একটি বিলাসবহুল হোটেলে দীর্ঘ সময় ধরে শুট করেছেন তাঁরা।

অনেক দিন আগে থেকেই নিজের প্রথম চিত্রনাট্য নিয়ে কাজ শুরু করে দিয়েছেন বাদশা-পুত্র। খবর, ‘স্টারডম’-এ থাকছে মোট ছ’টি এপিসোড। আরিয়ানের প্রথম সিরিজ় প্রযোজনায় গৌরী খান ও শাহরুখ খানের প্রযোজনা সংস্থা ‘রেড চিলিজ় এন্টারটেনমেন্ট’। আরিয়ানের প্রথম সিরিজ়ের মুখ্য চরিত্রে থাকছেন অভিনেতা লক্ষ্য লালওয়ানি। আগামী নভেম্বর মাসেই সিরিজ়ের শুটিং শেষ করে ফেলার পরিকল্পনা রয়েছে আরিয়ানের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE