Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Ranveer Singh

বাড়ির জন্য বাজার সারছেন দীপিকা, রণবীরের কাছে যা অপ্রয়োজনীয়!

পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়লেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোন।

রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২১ ১৩:১৭
Share: Save:

রণবীরের ভারি আপত্তি এতে। সমস্ত কাজ করে দেওয়ার জন্য কর্মচারী নিযুক্ত করা হয়েছে। তাও দীপিকা নিজে হাতেই সবজি বাজার করতে ভালবাসেন। কিছু দিন আগে একটি সাক্ষাৎকারে দীপিকা তাঁদের দাম্পত্য জীবনের দু’চার টুকরো তুলে ধরেছিলেন।

শুক্রবার তারই প্রমাণ মিলল মুম্বইয়ের এক বাজারে। পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়লেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। কালো রঙের হুডির নীচে ডেনিম। মুখে কালো মাস্ক ও চোখে রোদচশমা। ঘরের বাজার সারতে সকাল সকাল পৌঁছে গিয়েছেন মুম্বইয়ের ‘ফুডহল স্যান্টাক্রুজ’-এ।

ভাইরাল ভিডিয়োয় দেখা যাচ্ছে, হাতে দু’টি ব্যাগ নিয়ে শপিং মলের দরজা দিয়ে বেরিয়ে আসছেন দীপিকা। সহকারী তাঁর পেছনেই। দীপিকাকে দেখে স্বাভাবিক ভাবেই ভিড় জমেছে ‘ফুডহল স্যান্টাক্রুজ’-এর বাইরে। দীপিকা গাড়িতে উঠে যাওয়া পর্যন্ত পাপারাৎজিদের ক্যামেরা তাক করা ছিল তাঁরই দিকে।

বোঝা গেল, ঘর সংসারের ছোটখাটো কাজ দীপিকা নিজের হাতে করতেই ভালবাসেন। তা তিনি যত বড়ই তারকা হোন না কেন। তা তিনি যত জন কর্মচারীকেই নিযুক্ত করুন না কেন। সংসারটা যে কেবল দীপিকা ও রণবীরের!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranveer Singh mumbai Deepika Padukone
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE