• মৌসুমী বিলকিস
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

টলিউডের ডান্স রিয়ালিটি শো-র মঞ্চ মাতাতে আসছেন রবীনা টন্ডন!

dance reality show
রিয়েলিটি শো-র মঞ্চে মিঠুন চক্রবর্তী এবং রবীনা টন্ডন।

নব্বইয়ের দশকের হিন্দি ফিল্মের নাচের কথা ভাবলেই যাঁকে কোনও ভাবে অস্বীকার করার উপায় নেই তিনি রবীনা টন্ডন। ‘পাত্থর কে ফুল’ ফিল্ম দিয়ে যাঁর যাত্রা শুরু আর প্রথম ফিল্মেই যিনি নতুন মুখ হিসেবে জিতে নেন পুরস্কার, তাঁর যাত্রাপথ যে দীর্ঘ তা ঠিক হয়ে যায় তখনই। ‘মোহরা’, ‘জিদ্দি’, ‘দুলহে রাজা’, ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ প্রভৃতি ফিল্মের মধ্য দিয়ে তিনি মূলধারার দর্শকের প্রিয় হয়ে ওঠেন। এবার সেই তিনিই ধরা দেবেন বাঙালি দর্শকের সামনে। কী ভাবে?

‘ডান্স ডান্স জুনিয়র’। ছোটদের জন্য ডান্স রিয়ালিটি শো। ইতিমধ্যেই জনপ্রিয় এই শোয়ের ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী। দুই বিচারক সোহম এবং শ্রাবন্তী।এঁরা ছাড়াও ‘রূপকথার খোঁজে’, নব্বই দশক নির্ভর স্পেশাল শো-এ বিচারক হিসেবে থাকছেন রবীনা টন্ডন-ও। ‘আঁখিও সে গোলি মারো’ প্রভৃতি জনপ্রিয় গানের সঙ্গে পারফর্মও করলেন।হিন্দি ঘেঁষা উচ্চারণে বাংলাও বললেন। ছোট ছোট প্রতিযোগীদের সঙ্গে ভাগ করে নিলেন নাচ ও কথার নানান মজার মুহূর্ত। নাচের চ্যালেঞ্জ দিয়ে তাদের প্রতিভাও যাচাই করে নিলেন।নাচলেন মিঠুন চক্রবর্তীর সঙ্গেও। সোহম, শ্রাবন্তীও বাদ পড়লেন না তাঁর মজা ও নাচের ছন্দ থেকে।

আরও পড়ুন-‘পুজো দিতে যাচ্ছ না জগিংয়ে?’ চরম ট্রোলের শিকার অজয়-কাজল কন্যা

 

নাচের ছন্দে রবীনা 

 

চ্যানেল হেড সাগ্নিক ঘোষবললেন, “আমরা অত্যন্ত আনন্দিত যে আমাদের এই শো-এ রবীনাজিকে পেয়েছি। ছোট ছোট প্রতিযোগীরাওদারুণ উত্তেজিত। রবীনাজির সামনে তারা এমন সব বিস্ফোরক পারফরম্যান্স করেছে যে ভাবাই যাবে না।দর্শক উপভোগ করবেন, আমরা নিশ্চিত।”

স্টার জলসায় আজ, শনিবার ও আগামিকাল, রবিবাররাত ৮টায় দেখা যাবে এই স্পেশাল শো।

আরও পড়ুন-৪৮ ঘণ্টা টানা শুটিং, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর সঙ্গে লড়ছেন বলি অভিনেত্রী গেহানা

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন