• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘রেস’ ছবির সমীরা রেড্ডিকে এখন কেমন দেখতে জানেন?

Sameera Reddy
‘রেস’ ছবিতে সমীরার স্টাইল ছিল নজর কাড়া।

বলিউডের হট ডিভা সমীরা রেড্ডিকে মনে আছে? ‘রেস’ ছবিতে সমীরার স্টাইল ও পারফরম্যান্স নজর কেড়েছিল। বলিউড ছাড়াও তামিল ও তেলুগু ছবিতেও অভিনয় করতে দেখা গিয়েছে সমীরাকে।

১৯৯৭ সালে পঙ্কজ উধাসের মিউজিক ভিডিয়ো ‘অউর আহিস্তা’তে প্রথম নজর কেড়েছিলেন সমীরা। ২০০২ সালে ‘ম্যায়নে দিল তুঝকো দিয়া’ ছবির মাধ্যমে বলিউডে হাতেখড়ি। তার পর একে একে, ‘মুসাফির’, ‘ডরনা মানা হ্যায়’, ‘নো এন্ট্রি’, ‘নকশা’ ছবিতে দর্শকদের মন জয় করেন নায়িকা। শান্তশিষ্ট, লাজুক মেয়ের চরিত্র থেকে সমীরা ধীরে ধীরে হয়ে ওঠেন বলিউডের হট ডিভা। ‘রেস’ ছবিতে তাঁর স্টাইল বেশ জনপ্রিয় হয় দর্শকমহলে।

২০১৪ সালে ব্যবয়াসী আকাশ ভার্দেকে বিয়ে করেন সমীরা। প্রিয়দর্শনের ‘তেজ’ ছবিতে শেষ দেখা গিয়েছিল তাঁকে। কেরিয়ারের প্রায় মধ্যগগনেই বি-টাউন থেকে একপ্রকার উধাও হয়ে যান নায়িকা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ছেলের সঙ্গে ছবি পোস্ট করেছেন সমীরা। বলিউডের প্রথম দিনগুলির তুলনায় তাঁর লুকেও এসেছে অনেক পরিবর্তন। নায়িকা জানিয়েছেন, ফ্ল্যাশ লাইট থেকে অনেক দূরে স্বামী-সন্তানের সঙ্গে পুরোপুরি সংসার সামলাচ্ছেন তিনি।

এখন কেমন দেখতে সমীরাকে?

আরও পড়ুন: 

সমতা দাসের ভুয়ো ফেসবুক অ্যাকাউন্ট! কী বলছেন অভিনেত্রী?

তাড়াহুড়োয় পোশাক পরতে ভুলে গেলেন জাহ্নবী?

ফের কবে রূপোলি পর্দায় দেখা যাবে সমীরাকে? এ বিষয়ে নায়িকা মুখ না খুললেও কানাঘুষোয় শোনা যাচ্ছে খুব তাড়াতাড়িই হয়তো বলিউডে সেকেন্ড ইনিংস শুরু করতে পারেন তিনি।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন