Advertisement
০৪ মে ২০২৪
Sheikh Rizwan Rabbani

Rezwan: ভাঙল ‘রিজওয়ান-দেবচন্দ্রিমা’ জুটি! নতুন রূপে নতুন ধারাবাহিকে ফিরছেন নায়ক, নায়িকা কে?

বাস্তবে একসঙ্গেই দেখা দেন তাঁরা। পর্দায় বিচ্ছিন্ন রিজওয়ান রব্বানি শেখ, দেবচন্দ্রিমা সিংহ রায়! দু’জনেই ছোট পর্দায় ফিরছেন ভিন্ন ধারাবাহিকে।

দেবচন্দ্রিমা-রিজওয়ান

দেবচন্দ্রিমা-রিজওয়ান

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জুন ২০২২ ২০:৪৩
Share: Save:

ছোট পর্দায় নতুন রূপে ফিরছেন ধারাবাহিক ‘সাঁঝের বাতি’র ‘আর্য’। টেলিপাড়ায় জোর চর্চা, সোমবার নাকি একপ্রস্ত লুক সেটও হয়ে গিয়েছে রিজওয়ান রব্বানি শেখ ওরফে ‘আর্য’র। আপাতত তিনি লম্বা চুল, হালকা দাড়ি-গোঁফে শোভিত। সে ভাবেই নাকি লুক সেট করতে দেখা গিয়েছে তাঁকে। তবে এ বার আর তাঁর বিপরীতে দেবচন্দ্রিমা সিংহ রায় ওরফে ‘চারু’ নেই। তিনি ফিরছেন অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের নতুন ধারাবাহিক ‘সাহেবের চিঠি’-তে।

তা হলে নতুন ধারাবাহিকে নায়কের নায়িকা কে? কোন চ্যানেলেই বা ফিরছেন তিনি?

আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল রিজওয়ানের সঙ্গে। তাঁর দাবি, যত ক্ষণ পাকা কথা না হচ্ছে তিনি এ বিষয়ে কিছুই বলবেন না। কিন্তু গুঞ্জন থেমে নেই। খবর, সব ঠিক থাকলে অভিনেতার সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে বরণ ধারাবাহিকের ‘তিথি’ ওরফে ইন্দ্রাণী পালকে। স্নেহাশিস চক্রবর্তীর এই ধারাবাহিকে তাঁর প্রথম অভিনয়। পর্দায় পা রেখেই অসংখ্য অনুরাগী তৈরি করে ফেলেছেন ইন্দ্রাণী। রিজওয়ান-ইন্দ্রাণী ফিরছেন স্টার জলসাতেই।

বাস্তবে একসঙ্গেই দেখা দেন রিজওয়ান-দেবচন্দ্রিমা। পর্দাতেও তাঁরা সফল জুটি। দু’জনকে নিয়ে চর্চাও কম হয় না। সেই জুটি আরও একবার ফিরলে ভাল হত? আগের এক সাক্ষাৎকারে ‘চারু’ জানিয়েছিলেন, তা হলে দর্শকদের ভাল লাগা কমে যাবে। তা ছাড়া, একই চ্যানেলে এক জুটিকে পর পর দু’বার দেখানো হয় না। সেই জুটি যতই জনপ্রিয় হোক। এ বার সেই কথার সুরই শোনা গেল ‘আর্য’র কথাতেও।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Sheikh Rizwan Rabbani Actor New bengali serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE