Advertisement
০৪ ফেব্রুয়ারি ২০২৩
Rhea Chakraborty

Rhea Chakraborty: আমরা কলিযুগে বাস করছি, আকস্মিক উপলব্ধি রিয়া চক্রবর্তীর, কেন?

প্রেমিক সুশান্ত সিংহ রাজপুতের আকস্মিক মৃত্যুর পর থেকেই ওলটপালট হয়ে যায় রিয়ার জীবন। সুশান্তের মৃত্যুর খবর চাউর হতেই কাঠগড়ায় তুলে দেওয়া হয় তাঁকে।

রিয়া চক্রবর্তী।

রিয়া চক্রবর্তী।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২১ ১৪:৫৪
Share: Save:

'আমরা কলিযুগে বাস করছি।' আপাতত তেমনটাই মনে করছেন রিয়া চক্রবর্তী। এই দুঃসময় থেকে বেরিয়ে আসার উপায়ও বাতলে দিয়েছেন তিনি।

বুধবার ইনস্টাগ্রামে একটি স্টোরি দিয়েছেন রিয়া। তিনি লিখেছেন, ‘আমরা কলিযুগে বাস করছি। এটা এমন একটা সময় যখন মনুষ্যত্বের পরীক্ষা নেওয়া হবে। মূল্যবোধকে নষ্ট করে দেওয়ার মতো অনেক কিছু ঘটবে।' এর পরেই রিয়ার পরামর্শ, ‘আমাদের সম্মিলিত হতে হবে। আমাদের হৃদয়ে থাকা ভালবাসা এবং স্নেহকে খুঁজে পেতে হবে। ছোটবেলায় আমাদের যে শিক্ষাগুলি দেওয়া হয়েছিল, সেগুলি মনে রেখে চলতে হবে। এ ভাবেই আমরা এই সময়টা পেরিয়ে যেতে পারব। তাই পরিবার এবং কাছের মানুষদের সঙ্গে থাকুন। ভালবাসা একদিন সব কিছু জয় করে নেবে।’

রিয়ার ইনস্টাগ্রাম স্টোরি।

রিয়ার ইনস্টাগ্রাম স্টোরি।

প্রেমিক সুশান্ত সিংহ রাজপুতের আকস্মিক মৃত্যুর পর থেকেই ওলটপালট হয়ে যায় রিয়ার জীবন। সুশান্তের মৃত্যুর খবর চাউর হতেই কাঠগড়ায় তুলে দেওয়া হয় তাঁকে। চারদিক থেকে উড়ে আসে ট্রোল-কটাক্ষ। এমনকি ২৮ দিনের জন্য জেলের ভিতরেও থাকতে হয়েছে তাঁকে। আদালত তাঁকে মুক্ত করলেও অনেকের চোখে এখনও তিনিই 'সুশান্তের হত্যাকারী'। তবে সব ধরনের নেতিবাচকতাকে দূরে রেখে স্বাভাবিক ছন্দে ফিরেছেন রিয়া। পৃথিবী যখন অতিমারি, সন্ত্রাদবাদের ভয়ে কাবু, তখন ভালবাসা দিয়ে সেই সময়টাও কাটিয়ে দেওয়ার কথা বললেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.