Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Rhea Chakraborty

‘নতুন প্রেম ভালই এগোচ্ছে!’ সীমার সঙ্গে গাড়ি থেকে নেমে জল্পনা উস্কে দিলেন সুশান্তের প্রাক্তন

রিয়া শেষ এক বছরে যতটুকু ঘুরে দাঁড়িয়েছেন, তার নেপথ্যেও রয়েছেন বান্টি। সুশান্তের মৃত্যুর পর সবার রাগ যখন গিয়ে পড়েছিল রিয়ার উপর, বান্টিই নাকি সাহায্যের হাত বাড়িয়ে দেন।

২০২০ সালে সুশান্তের আকস্মিক প্রয়াণে অভিযোগের আঙুল উঠেছিল রিয়ার দিকে।

২০২০ সালে সুশান্তের আকস্মিক প্রয়াণে অভিযোগের আঙুল উঠেছিল রিয়ার দিকে। সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২২ ১৬:১৯
Share: Save:

অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত প্রয়াত হয়েছেন আড়াই বছর হল। কানাঘুষো শোনা যাচ্ছে, আবার প্রেমে পড়েছেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী। সীমা সাজদের ভাই বান্টি সাজদের সঙ্গে নাকি প্রেম করছেন রিয়া। শুধু তা-ই নয়, পারিবারিক বন্ধনও তৈরি হয়েছে ইতিমধ্যেই। শনিবার পরিচালক অমৃতপাল সিংহ বৃন্দার বাড়ির পার্টিতে সীমা সাজদে এবং সঙ্গে দেখা গেল রিয়া এবং তাঁর ভাই শৌভিককে। কালো পোশাক, চুলে ঢেউ খেলিয়ে রিয়া নামলেন গাড়ি থেকে। পাশেই ছিলেন সীমা, যেন পরিবারেরই এক জন। এত কাছে চলে এসেছেন এর মধ্যে? ছবি দেখে জোরদার চর্চা নেটদুনিয়ায়, “বান্টির সঙ্গে তবে ভালই এগিয়েছে।” কেউ আবার বললেন, “বিয়েও বোধ হয় সামনেই।” আর এক দল ফের সুশান্তের কথা মনে করিয়ে দিলেন।

২০২০ সালে সুশান্তের আকস্মিক প্রয়াণে অভিযোগের আঙুল উঠেছিল রিয়ার দিকে। অভিনেতাকে দুঃসময়ের মধ্যে ঠেলে দিয়ে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছিলেন তিনি, এমনই দাবি করেছিল সুশান্তের পরিবার, অনুরাগীরাও তাতে সায় দিয়েছিলেন। রিয়ার বিরুদ্ধে মামলাও দায়ের করা হয় সেই মর্মে। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো তাঁকে জিজ্ঞাসাবাদ করে। এক মাস হাজতে থাকতে হয় রিয়াকে।

সেই অধ্যায় এখন অতীত। আইনি জটিলতা কাটিয়ে আবারও স্বাভাবিক জীবনে ফিরছেন তিনি।

বান্টি ইতিমধ্যেই প্রভাবশালী ব্যবসায়ী হিসাবে সুপরিচিত। বিনোদন এবং ক্রীড়া নিয়ে ব্যবস্থাপনার কাজ করেন তিনি। আগে সোনাক্ষী সিন্‌হার সঙ্গে নাম জড়িয়েছিল বান্টির। এখন গোপনেই নাকি দেখাসাক্ষাৎ চালাচ্ছেন রিয়ার সঙ্গে।

রিয়া শেষ এক বছরে যতটুকু ঘুরে দাঁড়িয়েছেন, তার নেপথ্যেও রয়েছেন বান্টি। সুশান্তের মৃত্যুর পর সবার রাগ যখন গিয়ে পড়েছিল রিয়ার উপর, বান্টিই নাকি সাহায্যের হাত বাড়িয়ে দেন। সব মিলিয়ে ফের ছন্দে ফিরতে চলেছে অভিনেত্রী রিয়ার জীবনও। তবে পেশাগত ক্ষেত্রে তিনি আপাতত কী নিয়ে ব্যস্ত, তা এখনও জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rhea Chakraborty Sushant Singh Rajput Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE