• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আমির খানকেও ফোন! আর কোন কোন বলিস্টারের সঙ্গে যোগাযোগ ছিল রিয়ার?

rhea
রিয়া চক্রবর্তী।

রিয়া চক্রবর্তীর ফোন এখন ইডির হেফাজতে। আর তা থেকেই বেরিয়ে আসছে একের পর এক নতুন তথ্য। শুধু মহেশ ভট্টই নয়, রিয়ার যোগাযোগ ছিল বলিউডের নামজাদা বেশ কয়েক জন সুপারস্টারের সঙ্গে, যাঁদের অন্যতম আমির খান। আর কাদের সঙ্গে ফোন বিনিময় হত রিয়ার?

সংবাদ সংস্থা সূত্রে জানা গিয়েছে, আমির খানকে একবার ফোন করেছিলেন অভিনেত্রী। আমির তাঁকে ফোন না করলেও তিন বার মেসেজ করেছিলেন। শুধু আমিরই নন, রিয়ার কল রেকর্ড বলছে, তাঁর যোগাযোগ ছিল আদিত্য রায় কপূর, শ্রদ্ধা কপূর, রাকুল প্রীত সিংহের সঙ্গেও। রাকুলকে ৩০ বার ফোন করেছিলেন রিয়া। রাকুল তাঁকে ফোন করেছিলেন ১৪ বার। দু’জনের মধ্যে এসএমএসেরও আদানপ্রদান হয়েছেন। ফোনালাপ হয়েছে ‘আশিকি’ফেম আদিত্য রায় কপূরের সঙ্গেও। তাঁকে মোট ১৬ বার ফোন করেছিলেন রিয়া। অন্যদিকে আদিত্যমোট সাত বার রিয়াকে ফোন করেছিলেন।

‘সোনু কি টুইটি কি…’ খ্যাত সানি সিংহের সঙ্গেও কথা হত রিয়ার। এমনকি, যোগাযোগ ছিল রানাডজ্ঞুবতীর সঙ্গেও। সানিকেসাত বার রিয়া ফোন করেছিলেন। সানি ফোন করেছিলেন চার বার। রানার ক্ষেত্রেও সংখ্যাটা এক। প্রয়াত নৃত্যশিল্পী সরোজ খানকেও ফোন করেন রিয়া। অন্যদিকে আগেই জানা গিয়েছিল, এই বছরে শুধুমাত্র জানুয়ারি মাসেই ১৬ বার কল আদানপ্রদান হয়েছিল রিয়া এবং মহেশ ভট্টের মধ্যে। মহেশকে নয় বার ফোন করেছিলেন রিয়া। আর মহেশ সাত বার।

আরও পড়ুন: নজরে রিয়ার কল লিস্ট, রহস্যময় ‘এইউ’-কে খুঁজছে সিবিআই​

সুশান্তের মৃত্যু, স্বজনপোষণ ইত্যাদি নিয়ে এখনও পর্যন্ত একটিও বাক্য ব্যয় করেননি বলিউডের তিন খান।রিয়ার কললিস্টে আমির খানকে দেখে কিছুটা অবাক নেটাগরিকদের একাংশ। রিয়ার সঙ্গে যোগাযোগ থাকা সত্ত্বেও আমির কেন নীরব দর্শক? প্রশ্ন অনুরাগীদের। আমির যদিও তাঁর পরবর্তী ছবির শুটের জন্য আপাতত বিদেশে।

এরই পাশাপাশি, সুশান্তের মৃত্যুর আগে এবং পরে রিয়া ‘এইউ’ (AU)নামক এক ব্যক্তিকে ফোন করেছিলেন। ট্রু-কলারে তাঁর নাম দেখা যাচ্ছে ‘এইউ’,যাঁকে মোট ৪৪ বার ফোন করেছেন রিয়া। আর ইনকামিং কল হয়েছে ১৭ বার । কে এই ‘এইউ ’? সিবিআই এখন‘এউ’-কে খুঁজছে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন