Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Rhea Chakraborty

Sushant Singh Rajput death: মাদক মামলায় ছাড় পেলেন না রিয়া ও তাঁর ভাই, খসড়া চার্জশিটে রয়েছে দু’জনেরই নাম

খসড়া চার্জশিট প্রসঙ্গে সরকারি আইনজীবী অতুল দেশপাণ্ডে আদালতে জানিয়েছেন, সেখানে মোট ৩৩ জনের নাম রয়েছে।

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ জুন ২০২২ ০০:২৫
Share: Save:

অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু পরবর্তী মাদক মামলায় ছাড় পেলেন না রিয়া এবং তাঁর ভাই শৌভিক চক্রবর্তী। বুধবার মুম্বইয়ের বিশেষ আদালতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) যে খসড়া চার্জশিট পেশ করেছে সেখানে দু’জনেরই নাম রয়েছে।

খসড়া ওই চার্জশিট প্রসঙ্গে সরকারি আইনজীবী অতুল দেশপাণ্ডে আদালতে জানিয়েছেন, রিয়া ও তাঁর ভাই-সহ সেখানে মোট ৩৩ জনের নাম রয়েছে। তাঁদের প্রত্যেকের বিরুদ্ধে চার্জ গঠনের জন্য তথ্য প্রমাণ পেশ করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।

প্রসঙ্গত, ২০২০-র ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেতা সুশান্তের দেহ। সেই মামলার তদন্ত করছে সিবিআই। এর সঙ্গে এনফোর্সমেন্ট ডিরেক্টর (ইডি) এবং এনসিবি আলাদা ভাবে তদন্ত শুরু করে। মাদক যোগে সুশান্তের বান্ধবী রিয়াকে গ্রেফতার করে এনসিবি। প্রায় এক মাস পর বম্বে হাই কোর্টের নির্দেশে ছাড়া পান তিনি। রিয়ার ভাই-সহ একাধিক ব্যক্তিকে মাদক কেনাবেচার অভিযোগে গ্রেফতার করা হয়। তাঁরাও বর্তমানে জামিনে রয়েছেন।

বুধবার মুম্বইয়ের বিশেষ আদালতে সরকার পক্ষের আইনজীবী রিয়া এবং শৌভিক চক্রবর্তীর বিরুদ্ধে মাদক সেবন এবং সুশান্তের জন্য মাদক কেনার অভিযোগে চার্জ গঠনের আবেদন জানান। তিনি জানান, সব অভিযুক্তের বিরুদ্ধে চার্জ গঠনের কথা থাকলেও তা করা যায়নি। কারণ, অনেকে আবার অভিযোগ থেকে অব্যাহতি চেয়ে আদালতে আবেদন জানিয়েছেন। সেই মামলার নিস্পত্তি না হওয়া পর্যন্ত আদালত চার্জ গঠন করবে না। আগামী ১২ জুলাই এই মামলার পরবর্তী শুনানি হবে। সেই শুনানিতেই চার্জ গঠনের বিষয়টি স্পষ্ট হবে বলে মনে করছেন সরকার পক্ষের আইনজীবী। শুনানিতে বুধবার আদালতে উপস্থিত ছিলেন রিয়া ও শৌভিক।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE