Advertisement
২৬ মে ২০২৪
Richa Chadha

বিয়েতে রাজরানির বেশে সাজবেন রিচা, উড়ে এলেন পাঁচ পোশাকশিল্পী

কাজের ব্যস্ততার ফাঁকেই কোমর বেঁধে বিয়ের তদারকি করছেন ‘মসান’-এর নায়িকা। রানির সাজে সেজে উঠতে পাঁচ জন ভিন্ন ধরনের পোশাকশিল্পীকে বরাত দিয়েছেন অভিনেত্রী।

রানির সাজে সেজে উঠতে পাঁচ জন ভিন্ন ধরনের পোশাকশিল্পীকে বরাত দিয়েছেন রিচা।

রানির সাজে সেজে উঠতে পাঁচ জন ভিন্ন ধরনের পোশাকশিল্পীকে বরাত দিয়েছেন রিচা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২২ ১৩:১৬
Share: Save:

বিয়ে নিয়ে এক সময় আগ্রহই দেখাননি। তার পর যখন বিয়েটা করছেন, আয়োজনের ঘটায় রীতিমতো চমকে দিচ্ছেন অভিনেত্রী রিচা চড্ডা। মাঝে তিন দিনের বিরতি-সহ পাঁচ দিন ধরে এলাহি উৎসবের পরিকল্পনা। তার জন্য প্রাসাদ ভাড়া করা থেকে শুরু করে রাজকীয় পোশাক নির্বাচনের দিকেও ঝুঁকলেন অভিনেত্রী। জানা গেল, রানির সাজে সেজে উঠতে পাঁচ জন ভিন্ন ধরনের পোশাকশিল্পীকে বরাত দিয়েছেন রিচা। সঞ্জয় লীলা ভন্সালীর ‘হিরা মান্ডি’ ছবির শ্যুটিং শেষ হবে সেপ্টেম্বরে। কাজের ব্যস্ততার ফাঁকেই কোমর বেঁধে বিয়ের তদারকি করছেন ‘মসান’-এর নায়িকা।

পাত্র অলী ফজলও অন্য দিকে ‘মির্জাপুর ৩’ নিয়ে ব্যস্ত। সেপ্টেম্বরের মাঝামাঝি এসে দু’জনেরই কাজ শেষ হবে। তার পর বিয়েতে ডুব দেবেন তারকা-যুগল এমনই কথা ছিল। তবু রিচার উৎসাহ দেখেই বোঝা যাচ্ছে বিয়ের সানাই এখন থেকেই বাজছে।‘হিরা মান্ডি’-র টেকের মাঝখানে দিব্যি আলোচনা করছেন বিয়েবাড়ির উদ্যোক্তাদের সঙ্গে। আর পোশাকশিল্পীরা তো এখন অগ্রাধিকার পাবেন। জানা গিয়েছে, আন্তর্জাতিক হালফ্যাশনের পোশাক তৈরি করছেন সেই পাঁচ শিল্পী।

শুরুতে বলেছিলেন, বন্ধুবান্ধব আর পরিজনেরা ছাড়া আর কেউই থাকবেন না অনুষ্ঠানে। পরে জানা গেল, সেই ঘনিষ্ঠ বৃত্তেই নিমন্ত্রিত হয়েছেন ৪০০ জনের বেশি! নিমন্ত্রিতের সংখ্যা আরও বাড়তে পারে। আগামী ৩০ সেপ্টেম্বর দিল্লিতে বিয়ের উৎসব শুরু হবে রিচা এবং অলীর। মাঝে তিন দিন বিরতি-সহ ৭ অক্টোবর মুম্বইয়ে অনুষ্ঠান শেষ হবে। ২ অক্টোবর এবং ৭ অক্টোবর যথাক্রমে দিল্লি এবং মুম্বইয়ে দু’টি জমকালো রিসেপশনের আয়োজন করা হবে।বিয়ের আগেরও কিছু অনুষ্ঠান রাজধানী থেকে তিন ঘণ্টার দূরত্বে দিল্লি-জয়পুর হাইওয়ের কাছে একটি রাজকীয় ঐতিহ্যবাহী দুর্গতে হতে চলেছে। ১১০ বছরের পুরনো এই প্রাসাদ। দেশের সবচেয়ে পুরনো ক্লাব হিসাবে পরিচিত। ১৯১৩ সালে প্রতিষ্ঠিত হয় এই ক্লাব। এই ক্লাবের সদস্য হওয়ার জন্য ৩৭ বছরের অপেক্ষার তালিকাও রয়েছে, এমনটাই জানানো হয়েছে ক্লাবের তরফে। এ মাসের শেষের দিক থেকেই শুরু হয়ে যাবে রিচা-অলীর বিয়ের বিভিন্ন অনুষ্ঠান।

দিল্লি ও মুম্বইয়ের অনুষ্ঠানে যোগ দিতে কানাডা থেকে উড়ে যাবেন অলীর দিদিমা। দুর্গের ভিতরে আনন্দ উদ্‌যাপনের অঙ্গ হিসাবে থাকছে সঙ্গীত এবং মেহেন্দি অনুষ্ঠানের ব্যবস্থা। পাশাপাশি একটি ককটেল পার্টিরও আয়োজন করা হয়েছে।

২০১২-তে ‘ফুকরে’-র সেটে প্রথম দেখা। আর প্রথম দেখাতেই প্রেম। প্রায় সাত বছর প্রেমপর্ব চালিয়ে ২০১৯-এ রিচাকে বিয়ের প্রস্তাব দেন অলী। ২০২০-তেই বিয়ের কথা ছিল। কিন্তু করোনা পরিস্থিতির জন্য সব কিছুই স্থগিত হয়ে যায়। প্রায় দু’বছর পর আবারও ছন্দে ফিরছে জীবন। একেবারে বিয়েটাও সেরে নেবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Richa Chadha Wedding Dress Designer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE