Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
hollywood

যৌন হেনস্থার অভিযোগ আনা ভাইপোর বিরুদ্ধেই মামলা দায়ের পুয়ের্তো রিকোর গায়ক রিকি মার্টিনের

তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ ডেনিস তুলে নেওয়ার পর রিকি নেটমাধ্যমে লিখেছিলেন, ‘এটা ভীষণই যন্ত্রণাদায়ক আমার কাছে, আমার পরিবার এবং বন্ধুদের কাছেও।’

গায়ক রিকি মার্টিন। ফাইল চিত্র।

গায়ক রিকি মার্টিন। ফাইল চিত্র।

সংবাদসংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২২ ১৪:৩৩
Share: Save:

ফের সংবাদ শিরোনামে পুয়ের্তো রিকোর প্রখ্যাত গায়ক এনরিকে মার্টিন মোরালেস ওরফে রিকি মার্টিন। আগেও নানা বিতর্কে জড়িয়ে পড়ে সংবাদ শিরোনামে এসেছেন এই গায়ক। একটি সংবাদ সংস্থার সূত্রে জানা গিয়েছে, রিকি তাঁর ২১ বছর বয়সি ভাইপো ডেনিস ইয়াডিয়েল স্যাঞ্চেজের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। প্রসঙ্গত, কিছু দিন আগে মার্টিনের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন ডেনিস।

রিকি ভাইপো ডেনিসের বিরুদ্ধে মামলা দায়ের করার আগেই যৌন হেনস্থা সংক্রান্ত অভিযোগ প্রত্যাহার করে নিয়েছিলেন ডেনিস। তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ ডেনিস তুলে নেওয়ার পর রিকি নেটমাধ্যমে লিখেছিলেন, ‘এটা ভীষণই যন্ত্রণাদায়ক আমার কাছে, আমার পরিবার এবং বন্ধুদের কাছেও।’ সংবাদ সংস্থাটির খবর অনুযায়ী, রিকির বিরুদ্ধে করা যৌন হেনস্থার অভিযোগ তুলে নেওয়ার পর ডেনিস রিকির ইনস্টাগ্রামে মেসেজ পাঠিয়ে হুমকি দেন যে, তাঁকে টাকা না দিলে তিনি রিকির ভাবমূর্তি নষ্ট করে দেবেন।

ভাইপোর বিরুদ্ধে মামলা দায়ের করে রিকি একটি বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, এক জন মানসিক ভারসাম্যহীন যুবক তাঁকে উত্ত্যক্ত করার চেষ্টা করেছে। ডেনিসের বিরুদ্ধে অভিযোগ, তিনি নেটমাধ্যমে রিকির ফোন নম্বর প্রকাশ করে দিয়েছেন এবং রিকির এক সন্তানের নামে ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খুলেছেন।

রিকির আরও অভিযোগ যে, ডেনিসের জন্য তাঁর বহু টাকা ক্ষতি হয়েছে। কিন্তু এর জন্য মাত্র ২ কোটি ডলার ক্ষতিপূরণ দাবি করেছেন তিনি। আদালতে বিচারকের কাছে তাঁর অনুরোধ, ডেনিস যাতে তাঁর এবং তাঁর পরিবারের সঙ্গে কোনও যোগাযোগ রাখতে না পারেন, তার জন্য যেন আদালতের তরফে বিশেষ নির্দেশ দেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE