Advertisement
২০ এপ্রিল ২০২৪
Kidney stone

Riddhi Sen: কিডনিতে পাথর ঋদ্ধির, সোমবার অস্ত্রোপচার

ব্যথা ছাড়া এই মুহূর্তে অন্য কোনও অসুস্থতা নেই কৌশিক-পুত্রের। জনপ্রিয় অভিনেতা মনে করছেন, সম্ভবত কম জল খাওয়া থেকেই এই বিপত্তি। চিকিৎসকেরা জানিয়েছেন, সোমবার অপারেশন হবে। এক বা দেড় দিনের মাথায় ছেড়ে দেওয়া হবে। অস্ত্রোপচারের পর ৪৮ ঘণ্টা টানা বিশ্রাম নিতে হবে ঋদ্ধিকে।

ঋদ্ধি সেন

ঋদ্ধি সেন

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২২ ২০:১২
Share: Save:

কিছু দিন আগেই করোনা সংক্রমণে ভুগেছেন। এ বার বৃক্কতে (কিডনি) পাথর ধরা পড়ল ঋদ্ধি সেনের। আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল অভিনেতার বাবা কৌশিক সেনের সঙ্গে।

কৌশিক বলেন, ‘‘দিন কয়েক ধরেই ব্যথা অনুভব করছিল ঋদ্ধি। আচমকা ব্যথা বেড়ে যাওয়ায় রেশমি ওকে নিয়ে যায় বাইপাস সংলগ্ন প্রথম সারির একটি বেসরকারি হাসপাতালে। সেখানেই পরীক্ষার পরে চিকিৎসকেরা জানান, বৃক্কতে একটি পাথর হয়েছে। সেই কারণেই ব্যথায় কষ্ট পাচ্ছে সে।’’

ব্যথা ছাড়া এই মুহূর্তে অন্য কোনও অসুস্থতা নেই কৌশিক-পুত্রের। জনপ্রিয় অভিনেতা মনে করছেন, সম্ভবত কম জল খাওয়া থেকেই এই বিপত্তি। চিকিৎসকেরা জানিয়েছেন, সোমবার অপারেশন হবে। এক বা দেড় দিনের মাথায় ছেড়ে দেওয়া হবে। অস্ত্রোপচারের পর ৪৮ ঘণ্টা টানা বিশ্রাম নিতে হবে ঋদ্ধিকে। তার পরেই আবার কাজে ফিরতে পারবেন জাতীয় পুরস্কারজয়ী অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kidney stone Riddhi Sen
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE