Advertisement
৩০ এপ্রিল ২০২৪
rihanna

১ বছরের মাথায় দ্বিতীয় সন্তান, গাইতে উঠে জামা খুলে দেখালেন রিহানা!

এই প্রথম হাফ টাইমে গান গাইতে উঠলেন কোনও অন্তঃসত্ত্বা তারকা। মঞ্চে উঠে খুলে ফেললেন জ্যাকেট। জিপারের আড়ালে অপেক্ষা করছে রিহানার দ্বিতীয় সন্তান।

Rihanna Is Pregnant with Second Baby

রবিবার রাতে দ্বিতীয় বার মা হওয়ার সুখবর সবার সঙ্গে ভাগ করে নিলেন রিহানা। ছবি: ফেসবুক।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৩ ১২:৪৬
Share: Save:

লাল টকটকে পোশাক। জ্যাকেট আর ট্রাউজ়ার্সে যেন ঝলসে দিচ্ছিলেন অন্ধকার। তার পর শুরু করলেন গান। সুপার বোল খেলার হাফটাইমে মঞ্চে উঠে চমকে দিলেন গ্র্যামিজয়ী তারকা রিহানা। কণ্ঠে, গায়কিতে তো চমক থাকেই প্রতিনিয়ত, তবে এই দিন অন্য কিছু অপেক্ষা করেছিল। দর্শক অবাক হয়ে দেখলেন গাইতে গাইতে জ্যাকেটের চেন খুলে ফেলছেন রিহানা। পারফরম্যান্সের শুরুতেই সেই মুহূর্ত এল। নিজের উদরে হাত বোলাতে বোলাতে পেঁয়াজের খোসার মতো পোশাকের আবরণ সরিয়ে যা দেখালেন রিহানা, তাতে আসন ছেড়ে লাফিয়ে উঠলেন লক্ষ লক্ষ দর্শক।

রিহানা আসলে অন্তঃসত্ত্বা। এই প্রথম গর্ভে সন্তান নিয়ে কেউ পারফর্ম করতে উঠলেন হাফ টাইমে। সে দিক থেকে নজির তো গড়লেনই রিহানা, সেই সঙ্গে রবিবার রাতে সুখবর ভাগ করে নিলেন সবার সঙ্গে।

Rihanna Reveals Bump During Super Bowl 2023

সুপার বোল খেলার হাফ টাইমে মঞ্চে উঠে চমকে দিলেন গ্র্যামিজয়ী তারকা রিহানা। ছবি: সংগৃহীত।

২০২২ সালের মে মাসে স্বামী আস্যাপ রকির সঙ্গে প্রথম সন্তানের জন্ম দিয়েছিলেন গায়িকা। বছর ঘুরতে না ঘুরতেই ৩৪ বছর বয়সে আবার মা হতে চলেছেন রিহানা। রকিও এসেছিলেন হাফ টাইমের অনুষ্ঠানে। রিহানার কাছে কাছে ছিলেন। সংবাদমাধ্যমকে রিহানা বলেন, “মা হওয়া রোমাঞ্চের অনুভূতি। দ্বিতীয় বার মা হচ্ছি, এর চেয়ে বেশি খুশি আর কিসে হতে পারি!”

রবিবার সুপার বোল-এ অনুষ্ঠান করতে উঠেও দর্শকের মন কেড়ে নিলেন তারকা। “বেটার হ্যাভ মাই মানি’ থেকে শুরু করে ‘রান দিজ টাউন’ হয়ে ‘আমব্রেলা’ গাইলেন। সঙ্গে ছুঁয়ে রাখলেন নতুন প্রাণকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rihanna
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE