Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৮ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Ritabhari Chakraborty: ফের ‘জলপরী’ ঋতাভরী, সকাল সকাল কালো বিকিনিতে চমক অভিনেত্রীর

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৩ জুলাই ২০২১ ১৪:৩১
ঋতাভরী চক্রবর্তী

ঋতাভরী চক্রবর্তী

অনুরাগীদের ব্যস্ততা শিকেয় তোলার চেষ্টা ঋতাভরী চক্রবর্তীর! সপ্তাহের দ্বিতীয় দিনে সাত সকালেই তিনি ফের জলকন্যা! কালো ফুল ছাপ বিকিনিতে স্যুইমিং পুলে আগুন ধরিয়ে ছেড়েছেন অভিনেত্রী। সেই তাপ ছড়িয়েছে নেটমাধ্যমেও। এই প্রতিবেদন লেখা পর্যন্ত সেই রিল ভিডিয়ো দেখতে ইনস্টাগ্রামে ভিড় জমিয়েছেন ৩৬ হাজার নেটাগরিক।

৯ জুন অভিনেত্রী একই ভাবে ধরা দিয়েছিলেন রিল ভিডিয়োয়। সে দিন ছিল তাঁর সহকারী এবং বন্ধু মধুজা ভৌমিকের জন্মদিন। উদ্‌যাপন উপলক্ষে অনেকটা সময় তাঁরা কাটান জলের নীচে। সে দিন স্যুইমিং পুলে গা ডুবিয়ে বই পড়তেও দেখা যায় ঋতাভরীকে। অভিনেত্রীকে উদ্দেশ্য করে মধুজা ‘জলপরী’ শব্দটা ব্যবহার করেছিলেন। যা শুনে খিলখিলিয়ে হেসে উঠছিলেন ঋতাভরী।

Advertisement

এ বারে অভিনেত্রী সঙ্গীহীন। নেপথ্যে ‘রেস’ ছবির জনপ্রিয় গান ‘খোয়াব দেখে ঝুটে মুটে’-র রিমিক্স। তারই ছন্দে জলে ঢেউ তুলেছেন তিনি। কাঁধের কালো তিল জলে ভিজে যেন আরও স্পষ্ট! জলকেলি নিয়েও অভিনেত্রীর সাফ জবাব, ‘আমি কর্কট কন্যা। আমার তো জল পছন্দ হবেই! তাই সুযোগ পেলেই জলে ডুব দিই। এটাই আমার কাছে স্বর্গ!’ ঋতাভরী যা করেন, তাই-ই পছন্দ নেটাগরিকদের। তাঁর মত সমর্থন করে এক নেটাগরিক তাঁকে ‘মৎস্যকন্যা’ বলে ডেকেছেন। সায় দিয়ে মন্তব্য বিভাগে লিখেছেন, ‘জলের রানি জল ছাড়া কী করে বাঁচবেন!'

আরও পড়ুন

Advertisement