Advertisement
১৮ মে ২০২৪
Ritabhari Chakraborty

Kakoli Furniture: ‘দামে কম মানে ভাল...শাইনিং সিস্টার!’ কার প্রশংসা করলেন ঋতাভরী?

শুধুই প্রশংসার পাত্র বদল নয়। ভিডিয়োয় ঋতাভরী বাড়তি মজার উপাদানও যোগ করেছেন। এক, ২ জনে কখনও এক পোশাক পরে এক সঙ্গে ‘দামে কম মানে ভাল’ দাঁড়িয়ে বলেছেন।

ঋতাভরী চক্রবর্তী।

ঋতাভরী চক্রবর্তী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২১ ১৮:৫২
Share: Save:

রিল ভিডিয়ো তিনিও বানালেন। ‘কাকলি ফার্নিচার’-এর প্রসংশাও করলেন। কিন্তু ভিডিয়োর সম্বন্ধে লিখতে গিয়ে বদলে দিলেন প্রশংসার পাত্র। তাতেই বাজিমাত। ঋতাভরী চক্রবর্তী তাঁর ব্যক্তিগত সহায়ক মধুজাকে নিয়ে রিল ভিডিয়ো বানাতেই ভাইরাল সেটি। ৬২ হাজারেরও বেশি নেটাগরিক পছন্দ করেছেন সেটি।

শুধুই প্রশংসার পাত্র বদল নয়। ভিডিয়োয় ঋতাভরী বাড়তি মজার উপাদানও যোগ করেছেন। এক, ২ জনে কখনও এক পোশাক পরে এক সঙ্গে ‘দামে কম মানে ভাল’ দাঁড়িয়ে বলেছেন। কখনও মধুজা প্লাস্টিকের ছোট্ট মোড়ার উপরে বসে লাফাতে লাফাতে বলেছেন। এবং বলতে বলতে পড়েও গিয়েছেন। কিন্তু তাঁর লাফানোতেও মোড়াটি ভাঙেনি! দুই, মন্তব্য বিভাগে অভিনেত্রী লিখেছেন, ‘দামে কম মানে ভাল... আমার শাইনিং সিস্টার!’ এ ভাবেই ব্যক্তিগত সহকারীর প্রশংসা করেছেন তিনি।

বাংলাদেশের বিজ্ঞাপনী প্রচারটি নেটমাধ্যম দখল করার পরেই ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস বলেছিলেন, ‘ওই সংস্থা তো আমায় অ্যাকাউন্টে টাকা ট্রান্সফার করেনি। কেন প্রচার করব লকডাউনের বাজারে? তাও আবার বিনামূল্যে!’ ঋতাভরী অবশ্য ভাগ করে নেওয়া ভিডিয়োয় মধুজার প্রশংসা করে যেন সেই ছক ভাঙলেন। একঘেয়েমি কাটতেই উল্লসিত নেটাগরিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Ritabhari Chakraborty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE