Advertisement
০৩ মে ২০২৪
Riteish deshmukh Genelia d\'souza

তৃতীয় বারের জন্য মা হতে চলেছেন জেনেলিয়া, স্ফীতোদর লুকোচ্ছেন অভিনেত্রী, ভিডিয়ো ঘিরে গুঞ্জন

দুই পুত্রসন্তানের বাবা-মা রীতেশ-জেনেলিয়া। ফের নাকি অন্তঃসত্ত্বা অভিনেত্রী? জল্পনা বলিপাড়ায়।

জেনেলিয়ার ছবি ঘিরে জল্পনা।

জেনেলিয়ার ছবি ঘিরে জল্পনা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২৩ ১২:৪৬
Share: Save:

২০০৩ সালে ‘তুঝে মেরি কসম’ ছবিতে অভিনয়ে হাতেখড়ি হয়েছিল জেনেলিয়া ডি’সুজার। এই ছবির শুটিং করতে গিয়েই রীতেশ দেশমুখের সঙ্গে আলাপ হয় জেনেলিয়ার। সেই আলাপ গড়ায় প্রেমে। তার প্রায় এক দশক বাদে ২০১২ সালে দু’জনের চারহাত এক হয়। বিয়ের পর ঘর-সংসারকে প্রাধান্য দিয়েছেন অভিনেত্রী। অভিনয় থেকে দূর থাকলেও প্রচারের আলো থেকে দূরে যাননি দুই পুত্রসন্তানের বাবা-মা রীতেশ-জেনেলিয়া। এ বার নাকি তৃতীয় বারের জন্য অন্তঃসত্ত্বা অভিনেত্রী! ভিডিয়ো ঘিরে জল্পনা।

বিয়ের দু’বছরের মাথায় ২০১৪ সালে রীতেশ-জেনেলিয়ার প্রথম সন্তানের জন্ম হয়। নাম রিয়ান। তার বছর দুয়েকের ব্যবধানে ২০১৬ সালে দ্বিতীয় ছেলের জন্ম। এ বার গুঞ্জন, তৃতীয় বারের জন্য বাবা-মা হতে চলেছেন এই তারকা দম্পতি। সম্প্রতি মুম্বইয়ে একটি অনুষ্ঠানে স্বামী রীতেশের সঙ্গে হাজির হন জেনেলিয়া। অভিনেত্রীর পরনে ছিল নীল রঙের বেলুন ড্রেস। আলোকচিত্রীদের দেখামাত্র বার বার পেটে হাত দিয়ে আড়াল করার চেষ্টা করছিলেন অভিনেত্রী। যদিও নেটাগরিকদের একাংশের দাবি, জেনেলিয়ার স্ফীতোদর দেখছেন তাঁরা। তবে রীতেশ-জেনেলিয়ার তরফে এখনই কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি এই বিষয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE