Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Alia Bhatt

Alia-Ranveer: পিছিয়ে গেল কর্ণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কহানি’-র মুক্তি, কেন এমন সিদ্ধান্ত?

অন্তঃসত্ত্বা অবস্থায় কাজ করতে পারছেন না আলিয়া। তাঁকে নিয়ে ছবির বেশ কিছু দৃশ্যের কাজ এখনও বাকি।

আলিয়া, রণবীর

আলিয়া, রণবীর

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ জুলাই ২০২২ ২০:০৪
Share: Save:

কথা ছিল, ২০২৩-এর ভ্যালেন্টাইন-সপ্তাহে মুক্তি পাবে কর্ণ জোহর পরিচালিত ধর্মা প্রোডাকশনের ছবি ‘রকি অউর রানি কি প্রেম কহানি’। এই ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন আলিয়া ভট্ট ও রণবীর সিংহ। এ ছাড়াও ধর্মেন্দ্র, শাবানা আজমি, জয়া বচ্চনের মতো তারকাদেরও দেখা যাবে এই ছবিতে।

কিছু দিন আগেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিয়েছেন আলিয়া। আলিয়ার হঠাৎ সন্তানসম্ভবা হওয়ার খবরেই পিছিয়ে গেল ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবির কাজ। এই এখন বেশ কিছু দিন বিশ্রামের প্রয়োজন ‘রণবীর-ঘরনি’র। এ দিকে, ছবির কিছু কাজ এখনও বাকি। এই পরিস্থিতিতে আলিয়াকে নিয়ে শ্যুটিং করার উপায় নেই।

মুম্বই সংবাদ সংস্থার খবর, অগস্টেই ছবির বেশ কিছু দৃশ্যের শ্যুটিং করার কথা ছিল। আলিয়ার কারণেই নির্ধারিত দিনগুলি বাতিল করা হয়েছে। পরিচালক কর্ণ ঠিক করেছেন, আলিয়া মা হওয়ার পরই ছবির বাকি অংশের কাজ হবে। এই নির্ধারিত ১০-১৫ দিনের কাজ ২০২৩-এর প্রথম তিন মাসের মধ্যে শেষ করার পরিকল্পনা রয়েছে কর্ণের, এমনটাই সূত্রের খবর। ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ঠিক কবে মুক্তির পাবে, জানায়নি প্রযোজনা সংস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE