Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Ronit Roy

কঙ্কালীতলায় পুজো দিতে গিয়ে অদ্ভুত এক কাণ্ড ঘটল রণিত রায়ের সঙ্গে, লিখে জানালেন অভিনেতা

শান্তিনিকেতনে পৌঁছেই প্রথমে কঙ্কালীতলায় যান অভিনেতা। ভক্তিভরে পুজো দেন সেখানে। সেখানেই এমন কী ঘটল রণিতের সঙ্গে?

পুজো দিচ্ছেন রণিত রায়।

পুজো দিচ্ছেন রণিত রায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৪ ১৩:৪৮
Share: Save:

নব্বইয়ের দশক থেকে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করেন অভিনেতা রণিত রায়। হিন্দি, বাংলা, তামিল, তেলুগু ছবির পাশাপাশি হিন্দি ধারাবাহিকে কাজ করে জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। জন্মসূত্রে বাঙালি, তবে ছোটবেলাটা কেটেছে আমদাবাদে। জীবনের একটা লম্বা সময় কাটিয়েছেন মুম্বইতে। তা সত্ত্বেও বাংলার সঙ্গে আত্মিক যোগ রয়েছে অভিনেতার। এ বার বেশ খানিকটা সময় নিয়েই এসেছেন বাংলায়। শান্তিনিকেতন থেকে পূর্ব বর্ধমানের আউশগ্রামের রাজবাড়িতে শুটিং করছেন তাঁরা। কিন্তু শান্তিনিকেতনে পৌঁছেই প্রথমে কঙ্কালীতলায় যান অভিনেতা। ভক্তিভরে পুজো দেন সেখানে।

সমাজমাধ্যমের পাতায় মন্দিরের ভিতরে পুজো দেওয়ার ছবি দিয়ে রণিত লেখেন, “মা কালী ও ভোলেবাবা আমাকে টেনে এনেছেন, তাই আমি এসেছি। আহা, কী সুন্দর ভাবে পুজো দিলাম! মায়ের মন্দিরে পুজো দেব। আমি লাইনে দাঁড়িয়েছিলাম। হঠাৎই কোথা থেকে একজন উদয় হলেন, আমাকে সোজা নিয়ে গেলেন মায়ের কাছে। পুরোহিতমশাই পুজো নিলেন। মনে হচ্ছিল, ভোলেবাবা আমার জন্যই গোটা মন্দিরটা খুলে দিয়েছেন। যদিও সেই সময় বাইরে অনেকে লাইনে দাঁড়ানো। আমি আমার পুজো শেষ করলাম, এ ছাড়াও অনুরাগীদের কাছ থেকে এত ভালোবাসা পেলাম, সেটাও প্রাপ্তি। জয় মা কালী, জয় মহাদেব।”

সূত্রের খবর, আগামী ৬ এপ্রিল অবধি শান্তিনিকেতনের সোনাঝুরির হাট-সহ বেশ কিছু জায়গায় হবে রণিত ও কাজলের এই ছবির শুটিং। ছবির নাম ‘মা’। শোনা যাচ্ছে, ৭ এপ্রিল কলকাতায় ফিরবেন তাঁরা। ছবির পরিচালক বিশাল ফুরিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE