Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Roshni Bhattacharya

রাধিকা আপ্তের সঙ্গে হিন্দি ছবিতে ‘গোধূলি আলাপ’ সিরিয়ালের টলি অভিনেত্রী

টলিপাড়ার অভিনেত্রী এ বার হিন্দি ছবিতে। তা-ও আবার রাধিকা আপ্তের সঙ্গে। ছবির নাম ‘মিসেস আন্ডারকভার’।

Picture Of Radhika apte

টলিউডের গণ্ডি পেরিয়ে বলিউডে পাড়ি দিলেন রোশনি, রাধিকা আপ্তের সঙ্গে ‘মিসেস আন্ডারকভার’ নামের একটি ছবিতে দেখা যাবে তাঁকে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ মার্চ ২০২৩ ১৬:৩৮
Share: Save:

বাংলা সিরিয়ালের অত্যন্ত জনপ্রিয় মুখ। ‘গোধুলি আলাপ’ থেকে ‘করুণাময়ী রানি রাসমণি’— একের পর হিট সিরিয়ালে দেখা গিয়েছে তাঁকে। রোশনি ভট্টাচার্য। শুধু টেলিভিশন নয়, বাংলা ছবিতেও কাজ করেছেন সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায়। ছবি নামে ‘অতি উত্তম’। যদিও সে ছবি এখনও মুক্তির অপেক্ষায়। এ বার টলিউডের গণ্ডি পেরিয়ে বলিউডে পাড়ি দিলেন রোশনি। একেবারে রাধিকা আপ্তের সঙ্গে ‘মিসেস আন্ডারকভার’ নামের একটি ছবিতে দেখা যাবে রোশনিকে।

Picture Of Roshni Bhattacharya

‘গোধুলি আলাপ’ ধারাবাহিকের রোশনি ভট্টাচার্য। ছবি: ইনস্টাগ্রাম।

জি ফাইভ অরিজিনালে এপ্রিল মাসেই মুক্তি পেতে চলেছে এই ছবি। রাধিকা ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেতা সুমিত বিয়াসকে। এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে রোশনি বলেন, ‘‘চরিত্রটি নিয়ে এখনই কিছু বলতে পারব না। তবে কাজ করার অভিজ্ঞতা ভীষণ ভাল। রাধিকা ও সুমিত দু’জনের সঙ্গে দৃশ্য রয়েছে। দারুণ একটা টিমের সঙ্গে কাজ করলাম।’’ তবে এই ছবির শুটিং হয়েছে প্রায় দু’বছর আগে। মাঝে অতিমারির কারণে পিছিয়ে যায় মুক্তি। রোশনির কথায়, ‘‘অতি উত্তম ও মিসেস আন্ডারকভার ছবি দু’টির একসঙ্গেই শুটিং করেছি। তবে অবশেষে হিন্দি ছবিটা মুক্তি পাচ্ছে, এখনও অতি উত্তমের মুক্তির অপেক্ষায়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE