Advertisement
০৫ মে ২০২৪
Tollywood Gossip

হাতে একগুচ্ছ ছবি, এ দিকে তাঁর নাকি ডেট নেই! টলিপাড়ার নায়কের রণকৌশল কি আখেরে কাজ দেবে?

টলিপাড়ার বাতাসে খবর ঘুরছে। শুধু কান খোলা রাখলেই হল। এ বার এক নায়কের কীর্তি নিয়ে শুরু হয়েছে চর্চা।

Symbolic Image.

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জুন ২০২৩ ১৮:৫৪
Share: Save:

হাতির খাওয়ার দাঁত আর দেখানোর দাঁত আলাদা। রুপোলি জগতেও কিন্তু এই নীতি অনেকেই মেনে চলেন। চলনে বলনে অনেকেই কিন্তু নিজেকে ইন্ডাস্ট্রির ব্যস্ততম তারকা বলে দাবি করেন। এ দিকে মাসের পর মাস তাদের ছবির দেখা নাই। অতিমারির পর কম বেশি সমস্যা থাকতেই পারে। একটু মানিয়ে নিতেই হয়। কিন্তু টলিপাড়ার এই নায়ক আবার ইদানীং অন্য পথে হাঁটতে শুরু করেছেন। কী রকম?

শোনা যাচ্ছে, অভিনেতা নাকি একাধিক প্রযোজকদের ফোন করছেন কাজের জন্য। এ দিকে ইতিমধ্যেই একগুচ্ছ প্রযোজকের থেকে সঙ্গে ছবি করবেন বলে তাঁদের থেকে অগ্রিম নিয়েও রেখেছেন। নিন্দুকরা বলছেন, অগ্রিম নেওয়া সত্ত্বেও অভিনেতা নাকি শুটিংয়ের ডেট দিচ্ছেন না! কারণ তা হলে যে তাঁর ‘বাজার’ খারাপ হবে। জমে থাকা ছবি যে সকলেই তড়িঘড়ি ঘোষণা করতে চাইবেন। আর সেটাই নাকি চাইছেন না এই নায়ক। তবে তাঁর এই ‘অভিযান’ কিন্তু অনেকেই ধরে ফেলেছেন। অনেকেই বলছেন, এই কৌশল আর বেশি দিন নয়।

এদিকে অন্য খবরও পাওয়া যাচ্ছে। প্রযোজক হয়ে তিনি যে ছবির ঘোষণা করেছিলেন, সেই ছবি নিয়েও একাধিক সমস্যা দানা বেঁধেছে। যদিও এ সবে তিনি মোটেও পাত্তা দিচ্ছেন না, বিন্দাস রয়েছেন। বান্ধবীকে নিয়ে গোপনে বিদেশেও পাড়ি দিয়েছিলেন। সাধারণত তারকারা ঘুরতে গেলেই সেখান থেকে ছবি বা ভিডিয়ো পোস্ট করে থাকেন। কিন্তু এখানে দেখা গেল একদম অন্য কৌশল। ঘরের ছেলে ঘরে ফিরে ফলাও করে বিদেশ ভ্রমণের ছবি-ভিডিয়োতে সমাজমাধ্যম ভরিয়ে তুললেন। নিন্দকরা বলছেন, পরিস্থিতি কঠিন বুঝে ইন্ডাস্ট্রির অন্দরের সম্ভাব্য কটাক্ষ থেকে গা বাঁচাতেই নাকি অভিনেতার এই সিদ্ধান্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood News Tollywood Actor Celeb Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE