Advertisement
০৮ মে ২০২৪

Rupankar Bagchi: কেকে-র মৃত্যু নিয়ে কটাক্ষের পরে এ বার খুনের হুমকি, থানায় গেলেন রূপঙ্কর-পত্নী

ভিডিয়ো পোস্ট করে কেকে-র গানের সমালোচনা করেছিলেন রূপঙ্কর। তার পরেই কেকে-র আকস্মিক মৃত্যু। রাগ, কুৎসা, কটাক্ষের পরে খুনের হুমকি শিল্পীকে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২২ ১৩:৫৩
Share: Save:

সদ্য ভিডিয়ো পোস্ট করে কেকে-র গানের সমালোচনা করেছিলেন। সে খবর ছড়াতেই তুমুল শোরগোল বেধেছিল মঙ্গলবার সকালে। রাতে কলকাতাতেই কেকে-র আকস্মিক মৃত্যু। তার পর থেকেই সকলের রাগ, ক্ষোভের মুখে রূপঙ্কর। এমনকি এ বার নাকি আসছে খুনের হুমকিও। সেই অভিযোগ নিয়েই এ বার পুলিশের দ্বারস্থ রূপঙ্কর বাগচী ও তাঁর স্ত্রী চৈতালী লাহিড়ী।

স্টার জলসার রিয়্যালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’র নতুন পর্বের শ্যুটিং চলছে। তাতে অংশ নিচ্ছেন তারকা-দম্পতি। বুধবার সেই শ্যুটেই গিয়েছিলেন দু’জনে। মাঝপথে সেখান থেকেই বাউন্সার নিয়ে সোজা থানায় যান চৈতালী।

আরও পড়ুন:
আরও পড়ুন:

মঙ্গলবার কলেজে অনুষ্ঠানের পর আচমকা অসুস্থ হয়ে মৃত্যু হয়ে কেকে-র। তার পরেই জনরোষ গিয়ে পড়েছে রূপঙ্করের উপরে। সোশ্যাল মিডিয়া ভাসছে কটাক্ষের বন্যায়। ইন্ডাস্ট্রির কেউ কেউ অবশ্য রূপঙ্করের পাশেও দাঁড়িয়েছেন। তবে সমালোচনা, কটাক্ষ নয়, এ বার সরাসরি খুনের হুমকি শিল্পীকে! কী বলছেন তাঁর স্ত্রী?

আনন্দবাজার অনলাইনকে ফোনে চৈতালী বলেন, ‘‘আমাকে ঠিক থাকতেই হবে এই পরিস্থিতিতে। এক নয়, একাধিক খুনের হুমকি এসেছে। প্রশাসনকে জানিয়েছি সবটা। তাঁরা বলেছেন, ব্যবস্থা নেবেন।’’ এই পরিস্থিতিতে এর থেকে বেশি কিছু বলতে রাজি হননি চৈতালী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE