Advertisement
০৫ মে ২০২৪
Saheb Bhattacharya

Saheb Bhattacharya: দিনেদুপুরে বন্ধ গাড়ি থেকে উধাও টাকা, এটিএম কার্ড, হতবাক সাহেব

সাহেবের বিস্ময়, ‘‘গাড়ি লক করা ছিল। ভাঙচুরও হয়নি। কিন্তু ভিতর থেকে মানিব্যাগ উধাও। এটা যে কী ভাবে সম্ভব, জানি না।’’

টাকা, এটিএম কার্ড খোয়ালেন ‘তোপসে’

টাকা, এটিএম কার্ড খোয়ালেন ‘তোপসে’

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২১ ১৮:৫৪
Share: Save:

‘তোপসে’র মানিব্যাগ চুরি! তা-ও আবার বন্ধ গাড়ির ভিতর থেকে!

জিমে গিয়েছিলেন টলি অভিনেতা সাহেব ভট্টাচার্য। জানা ছিল না, সেখানেই তাঁর জন্য অপেক্ষায় দুর্ভোগের প্রহর। রবিবার সকাল ৯টা নাগাদ ভবানীপুর থানার কাছে ওই জিমের সামনে গাড়ি রেখে ভিতরে যান অভিনেতা। ঘণ্টা দেড়েক শরীরচর্চা সেরে যখন নামেন, গাড়ি রয়েছে গাড়ির মতোই। কোনও আঁচড়় লাগেনি। কোনও কসরতের চিহ্নও নেই গাড়ির বাইরে। চারটি কাচ-ই তোলা। চারটি দরজাই বন্ধ। অথচ ভিতরে মানিব্যাগটি উধাও! ভিতরে ছিল হাজার তিনেক টাকা এবং বেশ কয়েকটি এটিএম কার্ড। সবসুদ্ধই খোয়া গিয়েছে মানিব্যাগটি।

ভবানীপুর থানায় চুরির মামলা দায়ের করেছেন সঞ্চালক-অভিনেতা। পুলিশ জানিয়েছে, ওই রাস্তার নজরদার ক্যামেরাগুলির ফুটেজ খতিয়ে দেখা হবে। তবে এখনও পর্যন্ত এই ঘটনায় কেউ গ্রেফতার হয়নি।

ভবানীপুর থানার সামনে সাহেব

ভবানীপুর থানার সামনে সাহেব

আনন্দবাজার অনলাইনকে সাহেব বলেন, ‘‘গাড়ি লক করা ছিল। ভাঙচুরও হয়নি। কিন্তু ভিতর থেকে মানিব্যাগ উধাও। এটা যে কী ভাবে সম্ভব, জানি না। থানার এত কাছে, দিনে দুপুরে এ ভাবে চুরি হল— ভেবেই অবাক লাগছে।’’ সাহেবের বিস্ময়, ‘‘যে বা যারা এই কাণ্ডটি ঘটিয়েছে, তারা নিশ্চয়ই খুবই দক্ষ। না হলে এ ভাবে চুরি করতে পারত না!’’

ফেলুদা কি কেসটা নিচ্ছেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Saheb Bhattacharya Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE