×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৯ এপ্রিল ২০২১ ই-পেপার

দ্বিতীয় সন্তানের জন্ম দেওয়ার পরে প্রথম ছবি প্রকাশ সইফিনা-র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৩ মার্চ ২০২১ ২৩:০৬
করিনা ও সইফ

করিনা ও সইফ

২১ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী করিনা কপূর খান। তার পর থেকে নেটমাধ্যমে প্রায় তাঁকে দেখা যায় না বললেই চলে। এক দিকে ৪ বছরের তৈমুর, আর এক দিকে দেড় সপ্তাহের সদ্যোজাত। ব্যস্ততা তো বাড়বেই। তবে বুধবার রাতে করিশ্মা কপূরের দৌলতে দ্বিতীয় বার অভিভাবকের পদ পাওয়া তারকা দম্পতির ছবি দেখতে পাওয়া গেল নেটমাধ্যমে।

দ্বিতীয় বার সন্তানের জন্মের পরেই এই প্রথম দু’জন এক ফ্রেমে ধরা দিলেন। এর আগে পাপারাৎজিরা তাঁদের ঝলক দেখিয়েছিলেন বটে। কিন্তু তাতে প্রাণ ভরেনি নেটাগরিকদের। তাঁরা যে করিনার প্রোফাইলের দিকে মুখিয়ে রয়েছেন, তার প্রমাণ মিলল বুধবার। করিনার দিদি করিশ্মা তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি শেয়ার করতেই তাতে ঝাঁপিয়ে প়়ড়লেন সইফিনা-র অনুরাগীরা। তারকাদের ভিড়ের মধ্যেও সকলের নজর নতুন মা ও বাবার দিকে।

বুধবার সইফ ও করিনার বাড়িতে সদ্যোজাত ও মা-বাবার সঙ্গে দেখা করতে যান অভিনেত্রী করিশ্মা কপূর, অমৃতা অরোরা, মালাইকা অরোরা, ডিজাইনার মণীশ মলহোত্রা, আদার পুনাওয়ালার স্ত্রী, ব্যবসায়ী নাতাশা পুনাওয়ালা। যদিও এ দিন কর্ণ জোহরও সদ্যোজাতর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন, কিন্তু করিশ্মার ছবিতে তাঁর দেখা পাওয়া যায়নি।

Advertisement

সাদা কুর্তা-পাজামাতে হাসিমুখে ক্যামেরায় পোজ দিয়েছেন অভিনেতা সইফ আলি খান। আর করিনার পরনে রয়েছে অলিভ সবুজের একটি শার্ট। এক ঘণ্টার সেই ছবি প্রায় লাখ ছুঁই ছুঁই।

Advertisement