Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Saif Ali Khan in NTR 30

খলচরিত্রেই অভিষেক দক্ষিণী জগতে, ‘আরআরআর’ তারকার সঙ্গে হাত মেলালেন সইফ আলি খান

অন্য ঘরানার ছবিতেই এখন বেশি দেখা যায় বলিউডের নবাবকে। তেলুগু ছবির দুনিয়ায় আত্মপ্রকাশের জন্য খলচরিত্রকেই বেছে নিলেন সইফ আলি খান।

Saif Ali Khan joins NTR Jr at the set of NTR 30, to play the antagonist for his Telugu debut

তেলুগু ইন্ডাস্ট্রিতে অভিষেকের জন্য ‘আরআরআর’ তারকা এনটিআর জুনিয়রের সঙ্গে কাজ করতে চলেছেন সইফ। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ১৬:২২
Share: Save:

বলিউডের গণ্ডি পেরিয়ে এ বার দক্ষিণমুখী বলিউডের নবাবও। তেলুগু ছবির দুনিয়ায় আত্মপ্রকাশ করতে চলেছেন সইফ আলি খান। তেলুগু ইন্ডাস্ট্রিতে অভিষেকের জন্য ‘আরআরআর’ তারকা এনটিআর জুনিয়রের সঙ্গে কাজ করতে চলেছেন সইফ। চলতি সপ্তাহেই ‘এনটিআর ৩০’ ছবির সেটে উপস্থিত হলেন অভিনেতা। সমাজমাধ্যমে দেখা গেল তার ঝলক। ‘এনটিআর ৩০’ ছবির সেটে দক্ষিণী তারকা এনটিআর জুনিয়রের সঙ্গে সইফ আলি খানের ছবি পোস্ট করলেন সিনেমা বাণিজ্য বিশেষজ্ঞ তরণ আদর্শ। ছবির শুটিং শুরুর খবরও দিলেন তিনিই।

বলিউডে নিজের কর্মজীবন শুরু করেছিলেন রোম্যান্টিক কমেডি ছবির নায়ক হিসাবে। তার পরে অবশ্য বহু বিচিত্র চরিত্রে অভিনয় করেছেন সইফ আলি খান। ‘ওমকারা’, ‘ফ্যান্টম’-এর মতো ছবিতে তাঁর কাজ প্রশংসিত হয়েছে দর্শক ও সমালোচকদের দ্বারা। গত কয়েক বছরে খলনায়কের চরিত্রের দিকেই বেশি ঝুঁকেছেন সইফ। সম্প্রতি ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ ছবিতে খলনায়কের চরিত্রে দেখা গিয়েছে সইফকে।

আসন্ন ‘আদিপুরুষ’ ছবিতেও রাবণের চরিত্রে দেখা যেতে চলেছে বলিউডের নবাবকে। খলচরিত্রেও নিজের দক্ষতা প্রমাণ করেছেন সইফ। খবর মিলেছিল, তার উপর ভিত্তি করেই দক্ষিণী ছবি ‘এনটিআর ৩০’-এও খলনায়ক চরিত্রের জন্য ভাবা হয়েছিল তাঁকে। সপ্তাহ খানেক আগে শোনা গিয়েছিল, ওই ছবিকে নাকি না বলে দিয়েছেন সইফ। এখন খবর, ‘আরআরআর’ তারকার সঙ্গে অভিনয় করার সুযোগ নাকি ছাড়তে নারাজ বলিউডের নবাব।

‘আরআরআর’-এর বিশ্বজোড়া সাফল্যের পর এ বার পরের ছবিতে মন দিয়েছেন দক্ষিণী তারকা অভিনেতা এনটিআর জুনিয়র। কোরাতালা শিবার পরিচালনায় তৈরি হচ্ছে পরের ছবি ‘এনটিআর ৩০’। ছবিতে এনটিআর জুনিয়রের পাশাপাশি দেখা যাবে বলিউড অভিনেত্রী জাহ্নবী কপূরকেও। খবর, ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যেতে চলেছে এনটিআর জুনিয়রকে। বাবা ও ছেলে— দু’জনের চরিত্রেই অভিনয় করবেন ‘আরআরআর’ তারকা। আগামী বছর এপ্রিল মাসে সর্বভারতীয় স্তরে মুক্তি পেতে চলেছে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE