Advertisement
০২ মে ২০২৪
Saif Ali Khan

‘নাটু নাটু নাচলে আমার হার্ট অ্যাটাক হয়ে যেত!’ প্রশংসা করতে গিয়ে যা বললেন সইফ

অস্কার পাওয়ার পর ‘আরআরআর’ ছবির এই গানের গুরুত্ব আরও বেড়ে গিয়েছে। ভাষা কোনও বাধা নয়, ছন্দই যে আসল উন্মাদনা, বুঝিয়ে দিয়েছে এই গান।

Saif Ali Khan on \\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'Natu Natu\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'

দক্ষিণ ভারতের ইন্ডাস্ট্রি যে অবিশ্বাস্য কোরিয়োগ্রাফি তৈরি করেছে, তাকে কুর্নিশ জানালেন সইফ। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ১০:০৭
Share: Save:

দেশের মুকুটে দু’টি অস্কার। দক্ষিণের ইন্ডাস্ট্রির কৃতিত্ব হলেও গর্ব হচ্ছে বলিউড অভিনেতা সইফ আলি খানের। ‘আরআরআর’ সিনেমা এবং ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’-এর মতো স্বল্প দৈর্ঘ্যের তথ্যচিত্র নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করলেন তিনিও। তবে ‘আরআরআর’-এর ‘নাটু নাটু’ গানটিকে আগে কি ততটা গুরুত্ব দিয়েছিলেন? সইফ জানালেন, গানের কোরিয়োগ্রাফি এমনই, তিনি নিজে নাচতে গেলে হার্ট অ্যাটাক হয়ে যেত!

১২ মার্চ লস অ্যাঞ্জেলেসের ডলবি থিয়েটারে গোটা বিশ্ব দেখেছে ‘নাটু নাটু’র জাদু। কম্পোজ়ার এমএম কিরাবাণী সৃষ্ট এই গান অস্কার মঞ্চে গেয়েছেন গায়ক রাহুল সিপলিগঞ্জ ও কালা ভৈরব। গানের তালে পা মিলিয়েছেন আমেরিকান-ভারতীয় নৃত্যশিল্পী লরেন গটলিয়েব। সঙ্গ দিয়েছেন আরও একঝাঁক শিল্পী। সেই দেখে থ সইফ। বললেন, “উন্মাদের মতো নাচের মুদ্রা! অসাধারণ উপস্থাপনা। অনবদ্য! অর্ধ তালে দক্ষিণ ভারতের ইন্ডাস্ট্রি যে অবিশ্বাস্য কোরিয়োগ্রাফি তৈরি করেছে তাকে আমি কুর্নিশ জানাই। আমি নাচতে গেলে হার্ট অ্যাটাক হয়ে যেত!”

বর্তমানে স্ত্রী করিনা কপূর এবং দুই পুত্র তৈমুর আর জহাঙ্গিরকে নিয়ে ছুটি কাটাচ্ছেন সইফ। কাজের ব্যস্ততার ফাঁকে একটু জিরিয়ে নেওয়াই উপলক্ষ। তার মধ্যেই অস্কারের আনন্দ ভাগ করে নিলেন সংবাদমাধ্যমের সঙ্গে। শেষ বার সইফকে পর্দায় দেখা গিয়েছিল ‘বিক্রম বেধা’য়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Saif Ali Khan Oscar Natu Natu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE