Advertisement
০২ মে ২০২৪
Swara Bhasker

মঙ্গলসূত্র জ্বলজ্বল করছে গলায়, ফাহাদের হাত ধরে স্বরার বৌভাত, হাজির হলেন কেজরিওয়াল, জয়া!

আইনি মতে বিয়ে সেরেছেন এক মাস আগে। তবে অনুষ্ঠান অব্যাহত। স্বরা-ফাহাদের রিসেপশনের পার্টিতেও হৃদয়ের মেলবন্ধনের ছাপ। রাজনীতি এবং বিনোদন জগতের তারকারা একসঙ্গে হাজির!

Swara Bhasker-Fahad Ahmad arrive hand in hand

সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন বলিউড অভিনেত্রী স্বরা। ছবি—সংগৃহীত

শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ০৭:৫৬
Share: Save:

ক্রিম রঙের শেরওয়ানিতে পাত্র। পাত্রীর পরনে উজ্জ্বল গোলাপি লেহঙ্গা, সঙ্গে ভারী গয়না এবং কপালে মঙ্গলটিকা। ১৬ মার্চ দিল্লিতে ধুমধাম রিসেপশন হল স্বরা ভাস্কর এবং ফাহাদ আহমেদের। হাতে হাত ধরে তাঁরা সবার মাঝখানে এলেন। স্বরার মঙ্গলসূত্র জ্বলজ্বল করছিল। পরিবার-পরিজন ছাড়াও উপস্থিত ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল থেকে শুরু করে বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী জয়া বচ্চন, রাজনীতি এবং বিনোদন জগতের তারকারা। নবদম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন সকলেই।

আইনি মতে বিয়ে সেরেছেন এক মাস আগে। সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন বলিউড অভিনেত্রী স্বরা। ১৬ ফেব্রুয়ারি ফাহাদের সঙ্গে সইসাবুদ সেরে বিয়ে করেন অভিনেত্রী। এক মাসের মাথায় সামাজিক রীতি মেনে বিয়ে করছেন দু’জনে। দিল্লিতে স্বরার দিদিমার বাড়িতে চলছে বিয়ের অনুষ্ঠান। গায়েহলুদ, মেহেন্দির অনুষ্ঠানের পরে প্রকাশ্যে এসেছিল কাওয়ালি এবং সঙ্গীতের অনুষ্ঠানের ছবি।

ভিন্ধর্মী ফাহাদকে বিয়ে করেছেন স্বরা। বিয়ের নানা অনুষ্ঠানও সাজিয়েছেন সে কথা মাথায় রেখেই। আয়োজনে একাধিক সংস্কৃতির প্রদর্শন দেখে খুশি অনুরাগীরা। বিয়ের পোশাক নির্বাচনের মাধ্যমেও সেই বার্তাই দিয়েছেন স্বরা। স্বরা ও ফাহাদের বিয়ের আমন্ত্রণপত্রেও ছিল সম্প্রীতির বার্তা। বিপ্লব ও প্রেমের যুগলবন্দিতে আমন্ত্রণপত্র সাজিয়েছিলেন নবদম্পতি। সমাজমাধ্যমে প্রকাশ পেতেই আলোচনার কেন্দ্রে চলে আসে সেই আমন্ত্রণপত্র।

প্রথম বার দু’জনে একসঙ্গে পথ চলার খবর ভাগ করে নিয়ে স্বরা লিখেছিলেন, “অনেক সময় সারা পৃথিবী খুঁজে এসে দেখা যায়, যা খুঁজছিলাম তা আসলে ঠিক আমার পাশেই রয়েছে। আমরা দু’জনেই প্রেমের সন্ধানে ছিলাম, কিন্তু আগে খুঁজে পেয়েছি বন্ধুত্ব। আমার হৃদয়ে তোমায় স্বাগত, ফাহাদ!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE