• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

করিনার টিভি ডেবিউ নিয়ে সইফ নার্ভাস! কিন্তু কেন?

celebs
দম্পতি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

Advertisement

এতদিন বড়পর্দার তারকা হিসেবেই করিনা কপূর খানকে চিনতেন দর্শক। এ বার তিনি ধরা দেবেন ছোট পর্দাতেও। একটি নাচের রিয়ালিটি শো-এ বিচারকের দায়িত্ব পালন করবেন বেবো। কিন্তু করিনার নতুন ভূমিকা নিয়ে নাকি চিন্তিত সইফ আলি খান!

সম্প্রতি এক সাক্ষাত্কারে করিনা জানিয়েছেন, তাঁর টেলিভিশনে কাজ করাকে পরিবারের সকলেই সমর্থন জানিয়েছেন। একমাত্র সইফ নার্ভাস। কিন্তু কেন?

করিনার কথায়, ‘‘পরিবারের বাকিরা আমায় সাপোর্ট করছে। কিন্তু সইফ নার্ভাস। টেলিভিশনে কাজ করে সময়টা ম্যানেজ করতে পারব কিনা, সে নিয়েই ও ভাবছে। যদিও পরে ও বলল, তুমি স্টার। তুমি ঠিক ম্যানেজ করতে পারবে।’’

দেখুন, বিনোদনের নানা কুইজ

শোনা গিয়েছিল, এই শোয়ের জন্য নাকি রেকর্ড পরিমাণ পারিশ্রমিক নেবেন করিনা। এ প্রসঙ্গে নায়িকা বলেন, ‘‘যদি একজন পুরুষ বিচারক নির্দিষ্ট পরিমাণ পারিশ্রমিক পান, তা হলে মহিলা বিচারকেরও তো তাই পাওয়া উচিত। আমি যতটা সময় ওখানে দেব, তার জন্য যে পারিশ্রমিক নেওয়া উচিত, তাই নিচ্ছি।’’

আরও পড়ুন, কপিলের শো-এ কেন গেলেন না? সুনীল বললেন…

তৈমুর এখনও খুবই ছোট। ফলে করিনার জীবনে প্রথম প্রায়োরিটি তৈমুর। কাজের পাশাপাশি ছেলেকে যথেষ্ট সময় দেওয়ার চেষ্টা করেন তিনি। সে কারণেই ওই শো-এর কর্মকর্তাদের তিনি আগেই জানিয়েছেন, দিনে আট ঘণ্টার বেশি কাজ করবেন না। “তৈমুরের জন্য আট ঘণ্টার বেশি কাজ করব না এখন। আসলে অনেক সময় ১২ ঘণ্টাও কাজ করতে হয়। কিন্তু সেটা সম্ভব নয়, প্রথমেই বলে দিয়েছি। আর ওরা এত ভাল যে আমার সব শর্তই মেনে নিয়েছে’’— শেয়ার করেছেন করিনা।

আরও পড়ুন, কপিলের চেহারা জিনগত ভাবেই আলাদা, অনুকরণ করা কঠিন: রণবীর

করিনার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘ভীরে দি ওয়েডিং’। রাজ মেহেতার ‘গুড নিউজ’-এ অক্ষয় কুমার, দিলজিত্ দোসাঞ্জ, কিয়ারা আডবাণীর সঙ্গে শুটিং শেষ করেছেন তিনি। অন্য দিকে কর্ণ জোহরের ‘তখত’-এও দেখা যাবে তাঁকে। পরিবার এবং কেরিয়ার দু’দিকই সমান ভাবে ব্যালেন্স করে এগিয়ে চলেছেন করিনা।  

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা -বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।) 

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন