Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ ডিসেম্বর ২০২১ ই-পেপার

কপিলের চেহারা জিনগত ভাবেই আলাদা, অনুকরণ করা কঠিন: রণবীর

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৩ জুন ২০১৯ ১৩:৫৬
ছবির আলোচনায় কপিলের সঙ্গে রণবীর। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

ছবির আলোচনায় কপিলের সঙ্গে রণবীর। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

কবীর খানের ‘এইট্টি থ্রি’তে এক নতুন কপিল দেবকে দেখবেন সিনে দর্শক। পর্দার কপিল দেবকে বাস্তব করে তুলতে প্রবল পরিশ্রম করছেন রণবীর সিংহ। শুধুমাত্র ১৯৮৩-তে ক্রিকেট বিশ্বকাপে ভারতের জয়ের মুহূর্ত নয়। রণবীর আয়ত্ত করছেন কপিলের সব ম্যানারিজম।

এই ছবির জন্য প্রস্তুতি প্রসঙ্গে রণবীর বলেন, ‘‘কঠিন। খুবই কঠিন। কপিলের অঙ্গ-প্রত্যঙ্গ মনে হয় অন্যদের থেকে অনেকটাই আলাদা। জিনগত ভাবেই আলাদা। সেটা অনুকরণ করা খুব কঠিন। তবুও আমি চেষ্টা করছি।’’

এই ছবির ক্রিকেটের অংশের শুটিং হবে আসন্ন অগস্টে। ফলে তার প্রস্তুতি নেওয়ার জন্য এখনও কিছুটা সময় রয়েছে রণবীরের কাছে। তাঁর কথায়, ‘‘বলবিন্দর সিংহ সাধু স্যার আমাদের ট্রেনিং করাচ্ছেন। উনি বলেছেন, আগের থেকে উন্নতি হয়েছে আমার। প্র্যাকটিসের ভিডিয়ো যাঁদের দেখিয়েছি, সকলেই প্রশংসা করেছেন।’’

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

স্কুলে পড়ার সময় ক্রিকেট খেলতেন রণবীর। কিন্তু তার সঙ্গে এই ছবিতে অভিনয়ের সময় ক্রিকেট খেলার অনেকটাই পার্থক্য রয়েছে। ছবির জন্য ক্রিকেটের অনেক টেকনিক রপ্ত করতে হয়েছে তাঁকে। তিনি জানিয়েছেন, চিত্রনাট্য পড়েই অনেক উদ্ধুদ্ধ হয়েছিলেন। ১৯৮৩-র বিশ্বকাপ টিমের ওপর কেউ ভরসা করতেন না। সেই জায়গা থেকে বিশ্বজয় করে দেখিয়েছিলেন কপিলের ছেলেরা।

আরও পড়ুন, নিজের চেহারার কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন বিদ্যা!

রণবীর ছাড়াও সাকিব সালেম, হার্জি সাঁধু, চিরাগ পাটিল অভিনয় করছেন গুরুত্বপূর্ণ ভূমিকায়। সব কিছু ঠিক থাকলে ছবিটি মুক্তি পাবে ২০২০-এর ১০ এপ্রিল।


Becoming the Hurricane 🌪 #KapilDev @83thefilm @kabirkhankk

A post shared by Ranveer Singh (@ranveersingh) on

(কোন সিনেমা বক্স অফিস মাত করল, কোন ছবি মুখ থুবড়ে পড়ল - বক্স অফিসের সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

আরও পড়ুন

Advertisement