Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

Saira Banu: সুস্থ সায়রা বানু, হাসপাতাল থেকে মিলল ছুটি

ফারুকি জানিয়েছেন, আপাতত বিশ্রামই সায়রার একমাত্র ওষুধ।

নিজস্ব প্রতিনিধি
কলকাতা ০৬ সেপ্টেম্বর ২০২১ ১২:৩৮
অনুরাগীদের প্রার্থনাতেই এত দ্রুত সুস্থ হয়ে উঠেছেন তিনি, বললেন সায়রা বানু।

অনুরাগীদের প্রার্থনাতেই এত দ্রুত সুস্থ হয়ে উঠেছেন তিনি, বললেন সায়রা বানু।

ভাল আছেন সায়রা বানু। হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। সোমবার এ খবর জানিয়েছেন প্রবীণ অভিনেত্রীর পারিবারিক বন্ধু ফয়সল ফারুকি। ২৮ অগস্ট প্রবল শ্বাসকষ্ট, উচ্চ রক্তচাপ এবং উচ্চ মধুমেহ নিয়ে মুম্বইয়ের খারের হিন্দুজা হাসপাতালে ভর্তি হন তিনি। অবস্থার অবনতি হওয়ায় তাঁকে স্থানান্তরিত করা হয় আইসিইউ বিভাগে। তবে কোভিডের কোনও লক্ষ্মণ তাঁর শরীরে দেখায় দেয়নি।

ফারুকি সোমবার নেটমাধ্যমে আরও জানিয়েছেন, এখন শ্বাসকষ্ট নেই সায়রার। বাড়িতে ফিরেছেন। আপাতত বিশ্রামই তাঁর এক মাত্র ওষুধ। তাঁর দাবি, অনুরাগীদের প্রার্থনাতেই এত দ্রুত সুস্থ হয়ে উঠেছেন তিনি। তার জন্য তিনি আন্তরিক কৃতজ্ঞ। যদিও হাসপাতালসূত্রে খবর, হৃদরোগে আক্রান্ত প্রবীণ অভিনেত্রী। জটিল করোনারি সিনড্রোমে ভুগছেন তিনি।

Advertisement

প্রসঙ্গত, হিন্দুজা হাসপাতালেই ফুসফুসের সংক্রমণ নিয়ে ভর্তি হয়েছিলেন সায়রার স্বামী দিলীপ কুমার। বার্ধক্যজনিত দীর্ঘ রোগভোগের পর ৭ জুলাই এখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বড় পর্দার ‘দেবদাস’। বয়স হয়েছিল ৭৭ বছর। সে সময় প্রবীণ অভিনেত্রী পাশে পেয়েছিলেন তাঁর ‘মুহ্‌ বোলা বেটা’ (পাতানো সম্পর্ক) শাহরুখ খান এবং বলিউডের আর এক তারকা অভিনেতা ধর্মেন্দ্রকে। দিলীপ কুমারের মৃত্যু দীর্ঘ কয়েক দশকের দাম্পত্যে দাঁড়ি টানতেই মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন সায়রা বানু। স্বামীর শেষকৃত্যের পর অভিনেত্রী জানিয়েছিলেন, ‘‘আল্লাহ্‌ আমার বেঁচে থাকার কারণ কেড়ে নিলেন। ‘সাহাব’কে ছাড়া আমি কিছুই ভাবতে পারি না।’’

আরও পড়ুন

Advertisement