Advertisement
২০ এপ্রিল ২০২৪
moon moon sen

Moon Moon Sen: তাড়া খেয়ে মুনমুন সেনের বাড়িতে ঢুকে পড়লেন ডেলিভারি বয়, মধ্যরাতে তুলকালাম

নিরাপত্তার অভাব বোধ করে রবিবার সকালেই বালিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন মুনমুন। অভিনেত্রীর অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিশ।

মুনমুন সেন

মুনমুন সেন

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২১ ২০:২৯
Share: Save:

মধ্যরাতে আপনি নিশ্চিন্তে ঘুমোচ্ছেন। সেই সময়ে কোনও অচেনা ব্যক্তি আপনার বাড়িতে ঢুকে চিৎকার চেঁচামেচি জুড়ে দিলে আপনার পিলে চমকে যেতে বাধ্য। খুনি বা চোর-ডাকাত ভেবে যে কোনও মানুষই আতঙ্কগ্রস্ত হয়ে প়ড়বেন ওই পরিস্থিতিতে। শনিবার মধ্যরাতে এমনই অভিজ্ঞতা হল মুনমুন সেনের। অভিনেত্রীর বালিগঞ্জের বাড়িতে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির অনধিকার প্রবেশের জেরে বাঁধল হুলস্থুল-কাণ্ড। নিরাপত্তার অভাব বোধ করে রবিবার সকালেই বালিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন মুনমুন। অভিনেত্রীর অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিশও।

তার পরই জানা গেল, শনিবার রাতে মুনমুনের বাড়িতে ঠিক কী ঘটেছিল? পুলিশ সূত্রে খবর, ‘প্রাণ বাঁচাতে’ এক ফুড ডেলিভারি বয় মুনমুনের বাড়িতে আশ্রয় নিয়েছিলেন। অভিনেত্রীর বাড়ির পাশেই কোনও এক বাড়িতে খাবার দিতে গিয়েছিলেন ওই ব্যক্তি। পথেই তাঁর সঙ্গে আরও এক ডেলিভারি বয়ের দেখা হয়। পুরনো শত্রুতা ছিল তাঁদের মধ্যে। যার জেরে হাতাহাতিতে জড়িয়ে পড়েছিলেন ওই দু’জন। তার পরই তাঁদের এক জন অপর জনের তাড়া খেয়ে ঢুকে প়ড়েছিলেন মুনমুনের বাড়িতে।

এখানেই শেষ নয়। নিরাপত্তারক্ষীর নজর এড়িয়ে অভিনেত্রীর বাড়ির এক তলায় উঠে সাহায্য চেয়ে চিৎকার শুরু করেন তিনি। হট্টগোল শুনে অভিনেত্রীর বাড়ির সামনে জড়ো হন পাড়ার কিছু লোক। তাঁদের আবার ধারণা হয়, মুনমুনই কোনও এক ব্যক্তিকে ধরে মারধর করছেন। ওই ভুল বোঝাবুঝির জেরে আরও চেঁচামেচি শুরু হয় বাইরে। বাধ্য হয়ে বাইরে বেরিয়ে আসেন মুনমুনও। তার পরই নিরাপত্তারক্ষী ওই ডেলিভারি বয়কে বাড়ির বাইরে বের করে আনেন।

মুনমুনের অভিযোগের ভিত্তিতে ওই ঘটনায় চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের বিরুদ্ধে মারপিট করা-সহ একাধিক ধারায় অভিযোগ দায়ের হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

moon moon sen Ballygunj Food Delivery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE