Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
big boss

সলমনের শোয়ে সাজিদ খান! ফাঁস হতে পারে জ্যাকলিনের সঙ্গে পুরনো প্রেম থেকে যৌন হেনস্থার অভিযোগ

খবর, বিগ বসে যোগ দেওয়ার জন্য পরিচালক সাজিদের কাছে ইতিমধ্যে প্রস্তাব গিয়েছে। তিনি কী বলেছেন, জানা যায়নি। তবে প্রস্তাব ফিরিয়ে দেননি।

বিগ বসে যোগ দেওয়ার জন্য পরিচালক সাজিদের কাছে ইতিমধ্যে প্রস্তাব গিয়েছে।

বিগ বসে যোগ দেওয়ার জন্য পরিচালক সাজিদের কাছে ইতিমধ্যে প্রস্তাব গিয়েছে। —ফাইল ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২ ২৩:১৪
Share: Save:

হাতে আর ক’টা দিন। তার পরেই শুরু সলমন খানের সঞ্চালনায় বিগ বস ১৬। শুরুর আগের দিন পর্যন্ত জানা যায় না, প্রতিযোগী কারা। এটাই দস্তুর। তবু কানাঘুষো তো চলতেই থাকে। শোনা যাচ্ছে, এ বারও বিগ বসের বাড়িতে আবাসিকের তালিকায় থাকছে চমক। করণ পটেল, দিব্যাঙ্কা ত্রিপাঠী, ফয়জল খান, জন্নত জুবের, কৌতুক শিল্পী মুন্নাওয়ার ফারুকি থাকতে পারেন বিগ বসের বাড়িতে। তবে চমকের এখানেই শেষ নয়। সব ঠিক থাকলে বিগ বস ১৬-তে অংশ নিতে পারেন সাজিদ খান।

খবর, বিগ বসে যোগ দেওয়ার জন্য পরিচালক সাজিদের কাছে ইতিমধ্যে প্রস্তাব গিয়েছে। তিনি কী বলেছেন, জানা যায়নি। তবে প্রস্তাব ফিরিয়ে দেননি। সাজিদ এলে এ বারের সিজ্ন যে জমে যাবে, তা আর বলতে হয় না। কারণ, যেখানে সাজিদ, সেখানেই বিতর্ক।

অতীতে জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে সম্পর্ক ছিল সাজিদের। সেই জ্যাকলিন এখন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার জেরার মুখে পড়ছেন নিত্য দিন। কোনম্যান সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে যোগ থাকার কারণে বিতর্কে। টাকা তছরুপের অভিযোগে দিল্লি পুলিশ জেরা করছে ঘণ্টার পর ঘণ্টা। সেই জ্যাকলিনের প্রাক্তন প্রেমিক সাজিদ বিগ বসে যোগ দিলে দর্শকদের উৎসাহ যে বাড়বে, তা না বললেও চলে।

২০১৮ সালের অক্টোবরে সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগও উঠেছিল। তুলেছিলেন মন্দানা করিমি, সালোনি চোপড়া, র‌্যাচেল হোয়াইট, সাংবাদিক করিশ্মা উপাধ্যায়। এ বার বিগ বসের বাড়িতে সাজিদকে নিয়ে আর কী কী গোপন তথ্য প্রকাশ্যে আসে, তা দেখার জন্য উৎসাহী দর্শকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE