Advertisement
০৭ মে ২০২৪
jennifer lopez

বিয়ে টেকাতে ৪০ কোটির চুক্তি! জেনিফার-বেনের ভালবাসায় প্রতারণা বারণ

দীর্ঘ বিরতির পর আবার কাছাকাছি এসেছেন জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক। হলিউডের এই তারকা জুটি কিছুদিন হল বিয়ে করেছেন। তবে হলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে সেই বিয়ে নিয়ে নানা গল্প।

নিজেদের ‘ভুল’-এর শাস্তি নিজেরাই ঠিক করেছেন বেন অ্যাফ্লেক এবং জেনিফার লোপেজ।

নিজেদের ‘ভুল’-এর শাস্তি নিজেরাই ঠিক করেছেন বেন অ্যাফ্লেক এবং জেনিফার লোপেজ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
লস এঞ্জেলেস শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২ ১৮:৫৩
Share: Save:

বিয়ের পর না কি মধুচন্দ্রিমা পর্ব চলে বছর খানেক। কিন্তু তার পর কি প্রেমিক মানুষটি আগ্রহ হারাবেন? ক্লান্তি আসবে এক সময়ের জমজমাট প্রেমে? বিবাহিত অনেকের মনেই এই প্রশ্ন উঁকি দেয়। অনেকে নিরাপত্তাহীনতাতেও ভোগেন। জেনিফার লোপেজ বা বেন অ্যাফ্লেকের মতো তারকারাও যে ব্যতিক্রমী নন, তার প্রমাণ পাওয়া গেল।

কিছুদিন হল বিয়ে করেছেন হলিউডের এই তারকা জুটি। তার আগে সম্পর্কে প্রায় দু’ দশকের বিরতি নিয়েছিলেন দু’জনে। আলাদা আলাদা মানুষকে বেছে নিয়েছিলেন সঙ্গী হিসেবে। তাঁদের সঙ্গে সংসারও পেতেছেন। কিন্তু তার পর আবার পুরনো সুতোয় টান পড়ায় ২০২১ সালে একে অপরের কাছে আসেন বেন-জেনি। মাস দু’য়েক আগে গত ১৬ জুলাই বিয়েও করেন। আর সেই বিয়ে নিয়ে কিছু অদ্ভুত গল্প হলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে ইদানিং।

হলিউডের খবর, বেন আর জেনিফার নাকি বিয়ের আগে একটি প্রতারণা বিরোধী চুক্তি সই করেছেন। চুক্তির শর্ত হল, বেন বা জেনিফার কেউ কাউকে ঠকালে তাঁদের কড়া আর্থিক শাস্তির মুখোমুখি হতে হবে। কতটা কড়া হবে সেই শাস্তি? সূত্রের খবর, ৫০ লক্ষ ডলারের ক্ষতিপূরণ দিতে বাধ্য হবেন প্রতারণাকারী। যা ভারতীয় মুদ্রায় প্রায় সাড়ে ৪০ কোটি টাকার সমান।

নাহ অঙ্কে একটুও ভুল নেই। জেন-বেনি নিজেরাই আলোচনা করে ওই বিপুল আর্থিক অঙ্কের শাস্তি ঠিক করেছেন নিজেদের জন্য। যাতে প্রতারণা করার আগে ওই শাস্তির কথা প্রথমে মাথায় আসে। হলিউড সূত্রে খবর, জেনিফার চান তাঁর এই বিয়ে যেন কোনও ভাবেই না ভাঙে। তাই এখন থেকেই নানা ভাবে সতর্ক হচ্ছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE