Advertisement
২৪ মে ২০২৪
Salman Khan

নগ্নতা, যৌনতা একেবারে না-পসন্দ সলমনের, ওটিটি প্ল্যাটফর্মের বিরুদ্ধে সরব অভিনেতা

অশ্লীলতা, অশ্রাব্য শব্দচয়ন, যৌনতা এখনই বন্ধ হওয়া উচিত। ওটিটির বিরুদ্ধে সরব হলেন সলমন।

Salman Khan demands censorship for ott platform vulgarity should stop

ওটিটির উপর বেজায় চটলেন সলমন। গ্রাফিক: সনৎ সিংহ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ২০:০৬
Share: Save:

তাঁকে হাতের নাগালে পাওয়ার সুযোগ যে সচরাচর আসে, এমনটা নয়। বুধবার মায়ানগরীতে একটি পুরস্কার বিতরণ অনুষ্ঠানের সাংবাদিক বৈঠকে হাজির হন সলমন। সেখানেই একেবারে সাংবাদিকদের প্রশ্নের সোজাসাপটা উত্তর দিলেন অভিনেতা। তিনি কখনও নরমে, আবার কখনও গরমে উত্তর দিলেন। এ বার সলমন সরব হলেন ওটিটি প্ল্যাটফর্মের অন্তঃরঙ্গ দৃশ্য, যৌনতা ও নগ্নতা প্রসঙ্গে। ওটিটি প্ল্যাটফর্মগুলির বাড়াবাড়ির ঘোরতর বিরোধী ভাইজান।

ওটিটিতে কোনও ধরনের নজরদারি না থাকায় যেমন খুশি গল্প বলার স্বাধীনতা থাকে গল্পকারের। তারই বিরোধীতা করে অভিনেতা বলেন, ‘‘আমার মনে হয় ওটিটিতে নজরদারি থাকা উচিত। অশ্লীলতা, অশ্রাব্য শব্দচয়ন, যৌনতা এখনই বন্ধ হওয়া উচিত।’’

কিশোর-কিশোরীদের নিয়ে চিন্তিত অভিনেতা। তাঁর কথায়, এখন ফোনের মাধ্যমে ১৫-১৬ বছরের ছেলেমেয়েরা যে ধরনের কাজ দেখছেন, সেটা একেবারেই অনুচিত। গল্প যত পরিষ্কার হবে, তত বেশি মানুষ দেখবে। অভিনেতার মতে, নিরাপত্তার কারণেও অবিলম্বে এই ধরনের দৃশ্যে কাটছাঁট আনা উচিত।

সবশেষে তাঁর সংযোজন, ‘‘আমরা ভারতে থাকি। এটা আমাদের ভুলে যাওয়া একেবারেই উচিত নয়। সব কিছুর সীমা আছে, তা অতিক্রম করা উচিত নয়।’’ সামনেই ইদে মুক্তি পেতে চলেছে তাঁর ছবি ‘কিসি ভাই কিসি কা জান’। তাঁর প্রচারে ব্যস্ত গোটা টিম। খুব শীঘ্রই কলকাতায় আসছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Bollywood Actor ott
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE