Advertisement
০৩ মে ২০২৪
Parineeti Chopra

রাঘবের সঙ্গে বিদেশের মাটিতে বিয়ে! দেশ ছেড়ে কোথায় গেলেন পরিণীতি?

পরিণীতি চোপড়ার সঙ্গে আপ নেতার সঙ্গে বিয়ের খবরে ছয়লাপ। এর মাঝেই দেশে ছেড়ে কোথায় গেলেন অভিনেত্রী?

Parineeti Chopra blushes while leaving for london amid report of datting Raghav Chaddha

রাঘবের সঙ্গে পরিণীতির বিয়ের জল্পনা এর মাঝেই কোথায় পাড়ি দিলেন অভিনেত্রী? — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ১৯:৩৭
Share: Save:

গত কয়েক সপ্তাহ ধরে চর্চার কেন্দ্রে রয়েছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। কোনও ছবির প্রচারের জন্য নয়। বরং অভিনেত্রীর জীবনের পরবর্তী অধ্যায়ের সূচনা নিয়েই তুঙ্গে জল্পনা। আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডার সঙ্গে নাম জড়িয়েছে পরিণীতির। বিনোদন থেকে রাজনীতির জগৎ— রাঘব-পরিণীতির সম্পর্কের খবরে মুখরিত সব মহল। খবর, আগামী সপ্তাহেই নাকি বাগ্‌দান হতে চলেছে দুই তারকার। এর মাঝেই বিমানবন্দরে দেখা মিলল অভিনেত্রীর। আলোকচিত্রীরা তাঁকে দেখা মাত্রই জিজ্ঞেস করেন, ‘দিল্লি চললেন নাকি’? শেষে প্রমাণ দেখাতে মিলল ছাড়।

পরনে লাল সোয়েটার, কালো প্যান্ট এবং বুট। মিটিমিটি হাসি মুখে নিয়ে অভিনেত্রী এগিয়ে আসছেন দেখেই ঘিরে ধরে আলোকচিত্রীরা। কেউ বলেন, ‘‘১০ এপ্রিল তো আংটিবদল হচ্ছে আপনার, আপনি কি এখন দিল্লি যাচ্ছেন?’’ মুখে হালকা হাসি রেখেই আলোকচিত্রীদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘‘লন্ডন যাচ্ছি, বোর্ডিং পাস দেখাব?’’

মুম্বইয়ের এক রেস্তরাঁয় ডেটে গিয়েছিলেন চর্চিত যুগল। তার পর একাধিক বার এক ফ্রেমে ধরা দিয়েছেন রাঘব ও পরিণীতি। দিন কয়েক আগে যখন দিল্লিতে গিয়েছিলেন পরিণীতি, তাঁকে নিতে বিমানবন্দরে এসে হাজির হন রাঘব। রবিবার আবার পরিণীতির সঙ্গে মুম্বইয়ে ফিরেছেন আপ নেতা। লাজুক হাসিমুখে চিত্রগ্রাহকদের সামনে দিয়ে হেঁটে একই গাড়িতে উঠেছেন চর্চিত যুগল। শোনা যাচ্ছে, বাগ্‌দানের প্রস্তুতি নিজে দেখাশোনা করতেই নাকি দিল্লি গিয়েছিলেন পরিণীতি। সম্পর্ক নিয়ে লুকোচুরি না রাখলেও উদ্‌যাপনকে ব্যক্তিগত পরিসরেই সীমাবদ্ধ রাখতে চান পরিণীতি ও রাঘব দু’জনেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE