Advertisement
১৮ মে ২০২৪
Rashmika Mandanna

এক বাড়িতে এক ঘরে থাকছেন রশ্মিকা-বিজয়, তাঁদের একত্রবাস নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

জনসমক্ষে কখনও নিজেদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও প্রায় ‘ওপেন সিক্রেট’ হয়ে দাঁড়িয়েছিল বিজয় দেবেরাকোন্ডা ও রশ্মিকা মন্দনার প্রেম।

Rashmika Mandanna finally breaks his silence on leaving together with Vijay Deverakonda

সম্পর্কের একধাপ উত্তরণ, একত্রবাস শুরু করেছেন রশ্মিকা-বিজয়, জল্পনার অবসান ঘটালেন অভিনেত্রী। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ১৮:৫৫
Share: Save:

দক্ষিণী সিনেমার জগৎ থেকে বলিউড, ওঁদের প্রেমের খবর চর্চিত দুই ইন্ডাস্ট্রিতেই। জনসমক্ষে কখনও নিজেদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও প্রায় ‘ওপেন সিক্রেট’ হয়ে দাঁড়িয়েছিল বিজয় দেবেরাকোন্ডা ও রশ্মিকা মন্দনার প্রেম। কর্ণ জোহরের কফি কাউচ থেকে মলদ্বীপের রিসর্ট— নিজেদের প্রেমের রঙে ভরিয়েছেন চর্চিত যুগল। এ বার নতুন করে চর্চায় তাঁরা। রশ্মিকা ও বিজয় নাকি একত্রবাস শুরু করেছেন।

অভিনেত্রী নিজের জন্মদিনে আচমকাই লাইভে আসেন। অসংখ্য শুভেচ্ছাবার্তা পেয়ে অনুরাগীদের পাল্টা ধন্যবাদ জানতেই লাইভে আসা অভিনেত্রীর। সেখানে আশপাশের পরিবেশ দেখে অনেকেরই ধারণা, বিজয়ের বাড়িতেই রয়েছেন অভিনেত্রী। এমনকি, যে আংটি বিজয় পরেন, সেটাই পরেছেন নিজের আঙুলে। দুইয়ে দুইয়ে চার করতে বেশি সময় লাগেনি। খবর রটে যায় একত্রবাস শুরু করেছেন এই যুগল। রীতিমতো সংবাদ শিরোনামে চলে আসে এই বিষয়। বাধ্য হয়ে ময়দানে নামেন অভিনেত্রী। টুইটে লেখেন, ‘‘এত বেশি ভেবে ফেলবেন না।’’ যদিও রশ্মিকার জন্মদিনে কোনও শুভেচ্ছাবার্তা পাঠাননি বিজয়। একাংশের ধারণা, হয়তো বিজয়-রশ্মিকার সম্পর্কে চিড় ধরেছে। যদিও দিন কয়েক আগে তাঁদের বিয়ে খবর নিয়ে শোরগোল পড়ে যায় বিভিন্ন মহলে। তার পরই শোনা যায় বিজয়কে ছেড়ে অন্য অভিনেতায় মজেছেন ‘পুষ্পা’র শ্রীবল্লী।

শোনা যাচ্ছিল, তেলুগু অভিনেতা বেল্লমকোন্ডা সাই শ্রীনিবাসের প্রেমে মজেছেন রশ্মিকা। সম্প্রতি নাকি একাধিক বার একসঙ্গে দেখা গিয়েছে তাঁদের। ঘনিষ্ঠদের ধারণা, একে অপরকে ‘ডেট’ করছেন তাঁরা। দিন কয়েক আগেই মুম্বই বিমানবন্দরে একসঙ্গে দেখে পাওয়া গিয়েছিল তাঁদের। এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের লাল গালিচাতেও একসঙ্গে উপস্থিত হয়েছিলেন রশ্মিকা ও বেল্লমকোন্ডা সাই শ্রীনিবাস। তবে আসলে রশ্মিকা-বিজয়ের সম্পর্কে কোনটা সত্যি, তা কেবল জানেন তাঁরাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE