Advertisement
০৬ মে ২০২৪
Salman Khan

সলমনকে খুনের হুমকি, নতুন ফরমান জারি মুম্বই পুলিশের

প্রাণনাশের হুমকি পেয়েছেন সলমন খান, স্বাভাবিক ভাবেই অভিনেতার নিরাপত্তার উপর বাড়তি জোর দেওয়া হচ্ছে। এ বার মুম্বই পুলিশ জারি করল নয়া ফরমান।

picture of salman khan

শুধু সলমনের ব্যক্তিগত নিরাপত্তারক্ষীই নয়, গোটা ঘটনায় নড়েচড়ে বসেছে মুম্বই পুলিশও। নয়া ফরমান জারি পুলিশের। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ মার্চ ২০২৩ ১৩:৫৭
Share: Save:

শনিবারই হুমকি মেল পেয়েছেন সলমন খান। অভিনেতাকে হুঁশিয়ারি দিয়ে বলা হয়, কথা না শুনলে ‘ঝটকা’ খাবেন খুব শীঘ্রই। এই হুমকি পাওয়ার পর থেকেই স্বাভাবিক ভাবেই সলমনের নিরাপত্তা নিয়ে চিন্তায় তাঁর পরিবার। রাতারাতি বাড়ানো হয় অভিনেতার নিরাপত্তারক্ষীর সংখ্যা। শুধু সলমনের ব্যক্তিগত নিরাপত্তারক্ষীই নয়, গোটা ঘটনায় নড়েচড়ে বসেছে মুম্বই পুলিশও। নয়া ফরমান জারি পুলিশের।

এই ঘটনার পরই চব্বিশ ঘণ্টা সলমনের নিরাপত্তায় দু’জন অ্যাসিস্ট্যান্ট পুলিশ ইনস্পেক্টর এবং ৮-১০ জন পুলিশ কনস্টেবল মোতায়েন থাকবেন। পাশাপাশি সলমন খানের বান্দ্রার বাড়ি, গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে ফ্যানেদের জমায়েতে নিষেধাজ্ঞা জারি করেছে পুলিশ। উল্লেখ্য, এই ঘটনার আগেই ওয়াই প্লাস নিরাপত্তা পেয়েছেন অভিনেতা। এ ছাড়াও যাতায়াতের ক্ষেত্রে সব সময় বুলেটপ্রুফ গাড়ি ব্যবহার করেন। গোটা নিরাপত্তার দেখভাল করছেন অভিনেতার দীর্ঘ দিনের সহযোগী শেরা।

শনিবার রাতে মোহিত গর্গ নামে এক ব্যক্তির অ্যাকাউন্ট থেকে মেল পাঠানো হয়। ইমেলটি যে সরাসরি সলমন পড়বেন না, তা বুঝেই লেখা হয়েছে। ইমেলে প্রেরক যা লিখেছেন, তার আক্ষরিক অনুবাদ করলে দাঁড়ায়, ‘‘গোল্ডি ভাই (গোল্ডি ব্রার) কথা বলতে চায় তোর বস সলমনের সঙ্গে। কিছু হিসাব মেটাতে হবে। কথা বলিয়ে দিস। কথা হবে মুখোমুখি। সেটা বলে দিস। এখনও হাতে সময় আছে। তাই মনে করিয়ে দিলাম। সময় পেরিয়ে গেলে আর মনে করাব না। তখন শুধু ঝটকা দেব।’’

দিন কয়েক আগে জেলবন্দি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের একটি সাক্ষাৎকারও প্রকাশ্যে এসেছে। সেই সাক্ষাৎকারে লরেন্স সরাসরিই সলমনকে খুন করার হুমকি দিয়েছেন। এমনকি, এ কথাও বলেছেন যে, সলমনকে খুন করাই তাঁর জীবনের একমাত্র লক্ষ্য। এর মাঝেই নতুন হুমকি উদ্বেগ বাড়াচ্ছে সলমন-ঘনিষ্ঠদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Salman Khan galaxy apartment Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE