Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
Salman Khan

দুবাই গিয়ে বিয়ের প্রস্তাব পেলেন সলমন, তা হলে কি মরুর দেশের মেয়েকেই পছন্দ ভাইজানের?

ছবির প্রচারে দুবাই গিয়ে মরুর দেশেই বিয়ের প্রস্তাব পেলেন সলমন খান। সায় দিলেন, না কি প্রস্তাব নাকচ করলেন ভাইজান!

Picture Of Salman Khan

দুবাই থেকে এল ভাইজানের বিয়ের প্রস্তাব, উত্তরে যা বললেন সলমন। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ১৯:৩৯
Share: Save:

বয়স ৫৮ ছুঁই ছুঁই। তবু বলিউডের চিরকুমার তিনি। সলমন খানের জীবনে কত নারীই তো এসেছেন! তাঁদের অনেকের সঙ্গেই বলিউডের ‘ভাইজান’ সম্পর্কে জড়িয়েছেন বলেও শোনা গিয়েছে। সেই তালিকায় রয়েছেন বলিউডের প্রথম সারির অভিনেত্রীরা। তবে বিয়েটা আর করা হয়ে ওঠেনি ভাইজানের। বিভিন্ন সময় তাঁর বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে সলমন জানিয়েছেন, তিনি সিঙ্গেল থাকতেই ভালবাসেন। কিন্তু তাঁর বিয়ের প্রসঙ্গ বার বারই উঠে এসেছে সংবাদ শিরোনামে। সম্প্রতি নিজের ছবি ‘কিসি কি ভাই কিসি কা জান’-এর প্রচারে দুবাই গিয়েছিলেন তিনি। সেখানেই সরাসরি বিয়ের প্রস্তাব পেলেন সলমন।

মেরুন শার্ট আর কালো প্যান্টে দুবাই পৌঁছে অনুরাগীদের মাঝে হাজির হন ভাইজান। তাঁকে সামনাসামনি দেখে উচ্ছ্বসিত তাঁর অনুরাগীরা। সেখানে তাঁকে ঘিরে মহিলা অনুরাগীদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। তাঁর এক তরুণী অনুরাগী ভিড়ের মাঝেই সলমনের সামনে উঠে দাঁড়িয়ে বলেন, ‘‘সলমন, মুঝসে শাদি করোগে?’’ (তুমি কি আমায় বিয়ে করবে) সুন্দরীর এমন প্রস্তাবে কী জবাব দেবেন বুঝে উঠতে পারছিলেন না সলমন। ঠিক সেই সময় অন্য একজন বলে ওঠেন, ‘‘না সলমন, তুমি কখনও বিয়ে করবে না।’’ সঙ্গে সঙ্গে মাথা নেড়ে সম্মতি জানান সলমন। বলেন, ‘‘একদম ঠিক কথা বলেছ।’’ সলমনের বিয়ে নিয়ে মায়ানগরীতে কম চর্চা হয়নি। তবে একটা সময় সলমন যে বিয়ে করতে চেয়েছিলেন, তা নিজের মুখেই কবুল করেছিলেন ‘কফি উইথ কর্ণ’-এর শোতে। তবে নিয়তির ফেরে ভাইজান রয়ে গেলেন চিরকুমারই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE