Advertisement
১৯ মে ২০২৪
Salman Khan

‘আমি খান হইনি, বচ্চন!’ সলমনের বিষয়ে জিজ্ঞাসা করায় অভিষেকের সামনেই জবাব ঐশ্বর্যার!

কর্ণ একটি চমকে দেওয়া প্রশ্ন করেছিলেন অভিষেক-ঐশ্বর্যাকে। ‘সর্বকালের সেরা খান’-এর নাম করতে বলেন তিনি। দিলেন চারটি নামের বিকল্পও।

Karan Johar Asks Aishwarya Rai About Salman Khan in Front of Abhishek in Old Video

তর্ক জুড়েছিলেন অভিষেক, বলিউডে তো আরও অনেক অভিনেতা রয়েছেন, তাঁদের কথা হচ্ছে না কেন! —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ১৮:২১
Share: Save:

কর্ণ জোহরের সঞ্চালনায় ‘কফি উইথ কর্ণ’-এর প্রতিটি পর্বেই চোখা চোখা প্রশ্নের মুখে পড়তে হয় অতিথি তারকাদের। এড়িয়ে যাওয়ার উপায় থাকে না।

সম্প্রতি অতিথি হয়ে এসেছিলেন অভিষেক বচ্চন এবং ঐশ্বর্যা রাই বচ্চন। বিয়ের পর যুগলে তাঁরা প্রথম এসেছিলেন এই অনুষ্ঠানে। সেই ভিডিয়ো হঠাৎ ভাইরাল নেটদুনিয়ায়।

কর্ণ একটি চমকে দেওয়া প্রশ্ন করেছিলেন অভিষেক-ঐশ্বর্যাকে। ‘সর্বকালের সেরা খান’-এর নাম করতে বলেন তিনি। দিলেন চারটি নামের বিকল্পও। বলিউডের খানেদের মধ্যে থেকে চার জনের নাম বলেছিলেন কর্ণ। শাহরুখ, সইফ আলি, আমির এবং সলমন খান। তর্ক জুড়েছিলেন অভিষেক, বলিউডে তো আরও অনেক অভিনেতা রয়েছেন, তাঁদের কথা হচ্ছে না কেন!

ঐশ্বর্যা যদিও উত্তর দিতে দেরি করেননি। তাঁর কথায়, বলিউডে সর্বকালের দাপটের বিচারে বচ্চন সাম্রাজ্যের নামটাই আসে।

তাঁর তাৎপর্যপূর্ণ উত্তর ছিল, “আমরা, বচ্চনরাই সর্বকালের সেরা, এবং আমিও খান নই, বচ্চন।”

দর্শক মনে করেছিলেন, সলমনের প্রাক্তন প্রেমিকা তাঁর সঙ্গে তিক্ত সম্পর্কের কারণেই নাম নিতে চাননি সলমনের, বরং বুঝিয়ে দিয়েছিলেন, বচ্চন পরিবারের অংশ হতে পেরে তিনি খুবই সুখী।

১৯৯৯ সালে ‘হম দিল দে চুকে সনম’-এর সেটে প্রথম দেখা হয়েছিল সলমন-ঐশ্বর্যার। কিছু দিনের মধ্যেই পরস্পরকে ডেট করতে শুরু করেন তাঁরা। তাঁদের সম্পর্ক নিয়ে মায়ানগরীতে চর্চাও হয় বিস্তর।

২০০২ সালে তাঁদের সম্পর্ক ভেঙে যায়, তৈরি হয় বিতর্কও। ২০০৭ সালে অভিষেক প্রেমপ্রস্তাব দেন তাঁকে। ওই বছরই বচ্চন পরিবারের বধূ হয়ে আসেন ঐশ্বর্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE