Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Salman Khan Kolkata Concert

শনিবার কলকাতায় সলমনের শো, অরিজিৎকে টেক্কা দিলেন ভাইজান

আর কয়েক ঘণ্টার অপেক্ষা। ১৩ বছর পর সলমান খান তিলোত্তমায়। উত্তজেনার পারদ চড়ছে। পাশপাশি বাড়ছে টিকিটের চাহিদা। কত টাকার টিকিটে মিলছে কেমন ব্যবস্থা?

Bollywood Actor Salman Khan

এ বার অরিজিৎকে টেক্কা দিয়ে দিলেন ‘ভাইজান’। তাঁর কনসার্টে সর্বোচ্চ টিকিটের মূল্য ৩ লাখ টাকা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২৩ ১৩:২১
Share: Save:

১৩ বছর পর কলকাতায় আসছেন। তারিখটা ১৩ মে। সলমন খান শেষ বার এসেছিলেন ‘ওয়ান্টেড’ ছবির প্রচারে। এ বার কলকাতায় আসছেন শো করতে। সেই কনসার্টকে ঘিরে উত্তেজনার পারদ চড়ছে তিলোত্তমায়। টিকিট বিকোচ্ছে হু হু করে। দাম প্রায় আকাশছোঁয়া। দিন কয়েক আগে অরিজিৎ সিংহ এসেছিলেন কলকাতায়। সেই সময় প্রায় দু’লাখ টাকার কাছাকাছি পৌঁছেছিল টিকিটের মূল্য। এ বার অরিজিৎকে টেক্কা দিয়ে দিলেন ‘ভাইজান’। তাঁর কনসার্টে সর্বোচ্চ টিকিটের মূল্য ৩ লাখ টাকা।

সন্ধ্যা ৬টায় শুরু হবে কনসার্ট। দর্শকাসনগুলিকে সলমন অভিনীত বিভিন্ন ছবির নামে ভাগ করা হয়েছে। যেমন ভাইজান জ়োন, টাইগার জ়োন, ওয়ান্টেড জ়োন, কিক জ়োন, সুলতান জ়োন, দাবাং জ়োন, রেডি জ়োন।

এক একটি জ়োনের টিকিটের মূল্য এক এক রকম। সবচেয়ে কম দামের টিকিট ৬৯৯ টাকার। এ ক্ষেত্রে মাটিতে বসেই দেখতে হবে অনুষ্ঠান। ঠিক কতটা দেখা যাবে, তা নিয়ে প্রশ্ন থাকছে। তার পর ভাইজান ও টাইগার জ়োনের টিকিটের মূল্য যথাক্রমে ১৫০০ টাকা ও ২৫০০ টাকা। এ ক্ষেত্রে বসার ব্যবস্থা নেই। দাঁড়িয়েই দেখতে হবে সবটা। এর পর কিক জ়োন থেকে শুরু বসে অনুষ্ঠান দেখার ব্যবস্থা। এই জ়োনের টিকিটের মূল্য ২৫০০ টাকার ঊর্ধ্বে। সুলতান জ়োন ও ওয়ান্টেড জ়োনের টিকিটের দাম ৬০০০ টাকা, রেডি জ়োন ১২ হাজার টাকা, দাবাং জ়োন ৬০ হাজার টাকা।

এই আটটি জ়োন ছাড়াও রয়েছে তিনটি বিলাসবহুল বসার জায়গা। এই তিনটি প্ল্যাটিনাম, সিলভার, গোল্ড লাউঞ্জ। এর মধ্যে সব থেকে দামি প্ল্যাটিনাম লাউঞ্জ, যার মূল্য ৩ লাখ টাকা। তার পর রয়েছে ২ লাখ ও ১ লাখের টিকিট। এই অংশে বসার আরামদায়ক ব্যবস্থা-সহ থাকছে সুরার বন্দোবস্ত।

শুধু সলমন নন, তাঁর সঙ্গে মঞ্চ মাতাবেন একঝাঁক তারকা। থাকছেন সোনাক্ষী সিন্‌হা, জ্যাকলিন ফার্নান্ডেজ়, প্রভু দেবা, আয়ুষ শর্মা। অন্য দিকে, গানে দর্শকের মন জয় করবেন গুরু রণধওয়া। সম্প্রতি একাধিক বার সলমনকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। তাই শোনা যাচ্ছে, এই কনসার্টেও কলকাতা পুলিশ নিরাপত্তা আঁটসাঁট করায় জোর দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE