Advertisement
০৪ মে ২০২৪
Salman Khan

বার বার প্রাণনাশের হুমকি, গুলিকাণ্ডের পর বান্দ্রার ফ্ল্যাট ছেড়ে কোথায় চলে যাচ্ছেন সলমন?

সলমন খানকে বাড়তি নিরাপত্তা দিয়েছে মহারাষ্ট্র সরকার। তাঁকে নিয়ে উদ্বেগে পরিবার। নিরাপদে থাকতে বান্দ্রার ফ্ল্যাট ছেড়ে কোথায় যাচ্ছেন অভিনেতা?

কোথায় চললেন সলমন?

কোথায় চললেন সলমন? গ্রাফিক : সনৎ সিংহ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৪ ১৯:২৩
Share: Save:

তিন দশক ধরে বলিপাড়ায় রাজত্ব করে চলেছেন সলমন খান। বর্তমানে উপার্জনের শীর্ষে থাকা ভারতীয় অভিনেতাদের মধ্যে তিনি অন্যতম। সূত্রের খবর অনুযায়ী, সলমনের মোট সম্পত্তির পরিমাণ ৩৪৭ মিলিয়ান ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ২৯০০ কোটি টাকা)। তবে খ্যাতির পাশাপাশি শত্রুও বেড়েছে তাঁর। এই মুহূর্তে তিনি বিষ্ণোই গ্যাংয়ের চক্ষুশূল। একাধিক বার তাঁকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছেন জেলবন্দি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। সম্প্রতি অভিনেতার বান্দ্রার ফ্ল্যাটে যেখানে তিনি থাকেন, সেখানে গুলি চালান দুই বন্দুকবাজ। যদিও পুলিশের হাতে ধরা পড়েছেন তাঁরা। গোটা ঘটনার দায় স্বীকার করে নিয়েছে কুখ্যাত এই বিষ্ণোই গ্যাং। তার পর থেকেই সলমনের নিরাপত্তা নিয়ে আরও কড়াকড়ি। বাড়তি নিরাপত্তা দিয়েছে মহারাষ্ট্র সরকারও। তাঁর জন্য চিন্তায় খান পরিবার। এ বার নাকি নিরাপদে থাকতে বান্দ্রার ফ্ল্যাট ছাড়তে চলেছেন অভিনেতা।

একেবারে রাস্তার উপরেই অভিনেতার ফ্ল্যাট। তাঁর বাড়ির বারান্দা থেকে ইদ ও জন্মদিনে দর্শন দেন ভাইজান। তবে গুলিকাণ্ডের পর নাকি এই ফ্ল্যাট ছেড়ে পানভেলের কাছে নিজের খামারবাড়িতেই পাকাপাকি ভাবে থাকার ব্যবস্থা করছেন অভিনেতা! মুম্বই শহর থেকে একটু দূরে মাঝেমধ্যে অবসর যাপনে সেখানে পরিবারের সদস্যদের নিয়ে যেতেন। সম্প্রতি অভিনেতার ঘনিষ্ঠ সূত্রের দাবি, এমনিতেই নিজের বাগানবাড়িতে সময় কাটাতে যেতেন। কিন্তু, সম্প্রতি যে ভাবে তাঁর নিরাপত্তা বেড়েছে, তার কারণে শহরবাসীর যাতে কোনও অসুবিধে না হয়, সে জন্য এই সিদ্ধান্ত। এ ছাড়াও ‘বিগ বস্’-এর শুটিং ফ্লোর থেকেও কাছে হওয়ায় পাকাপাকি সেখানেই থাকার সিদ্ধান্ত নিয়েছেন সলমন।

প্রায় সারা ক্ষণই ওয়াই ক্যাটাগরির নিরাপত্তার মধ্যে রয়েছেন তিনি। উদ্বেগে সলমনের অনুরাগী-সহ তাঁর পরিবার। সম্প্রতি ভাইয়ের জন্য প্রার্থনা করতে দিল্লির নিজ়ামুদ্দিন দরগায় যান বোন অর্পিতা খান। পরিবারের সকলের কথা ভেবেই এ বার বাসস্থান বদলে ফেলছেন সলমন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE