Advertisement
১৯ এপ্রিল ২০২৪
salman khan

Salman Khan: একজন সঞ্চালকের সংবেদনশীল হওয়া উচিত, অস্কারের চড়-কাণ্ড নিয়ে মুখ খুললেন সলমন

“সঞ্চালক হিসেবে সব সময় সংবেদনশীল হতে হবে। মজার কথাগুলি যাতে রুচিসম্মত হয়, সে দিকে খেয়াল রাখতে হবে”, বললেন সলমন।

অস্কারের চড়-কাণ্ড নিয়ে মুখ খুললেন সলমন।

অস্কারের চড়-কাণ্ড নিয়ে মুখ খুললেন সলমন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২২ ১৭:০২
Share: Save:

নিন্দকেরা বলেন, তিনি তো বদমেজাজি! রিয়্যালিটি শোয়ে সঞ্চালনা করতে গিয়ে প্রতিযোগীদেরই তুলোধোনা করে দেন। কে কী বলল, কুছ পরোয়া নেহি!

সেই সলমন খান এ বার মুখ খুলেছেন অস্কারের চড়-কাণ্ড নিয়ে। সম্প্রতি এক অনুষ্ঠানে তিনি বলেন, “সঞ্চালক হিসেবে সব সময় সংবেদনশীল হতে হবে। মজার কথাগুলি যাতে রুচিসম্মত হয়, সে দিকে খেয়াল রাখতে হবে।” অসুস্থ স্ত্রীকে নিয়ে বিদ্রূপ। মেজাজ হারিয়ে অস্কারের মঞ্চেই সঞ্চালক ক্রিস রককে চড় কষিয়েছেন অভিনেতা উইল স্মিথ। সুদূর বিদেশে ঘটে যাওয়া এই ঘটনা নিয়ে চর্চা বহাল আরব সাগরের তীরেও। অভিনয়ের পাশাপাশি এক দশকের বেশি সময় ধরে সঞ্চালনা করছেন সলমন। ৫৬ বছর বয়সি অভিনেতা নিজস্ব অভিজ্ঞতা থেকে বললেন, “আমি ‘দশ কা দম’, ‘বিগ বস’ এবং আরও অন্যান্য অনুষ্ঠানের সঞ্চালনা করেছি। কেউ কারও সঙ্গে খারাপ ব্যবহার করলে আমি উত্তেজিত হয়ে পড়ি। এমনকি ‘বিগ বস’-এও পর্দার পিছনে কেউ বাড়াবাড়ি করলে, আমি রেগে যাই।”

সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বরুণ ধবন। সলমনের সঙ্গে সহমত অভিনেতার কথায়, “মানুষ সহজেই অসন্তুষ্ট হয়ে যান। এক জন সঞ্চালককে সতর্ক থাকতে হবে।”

‘বিগ বস’-এ চতুর্থ সিজনে সঞ্চালনার পরেই পাকাপাকি ভাবে তাঁকে চেয়েছিলেন নির্মাতারা। এর পর দু’একটি বাদে প্রায় সব সিজনেই দেখা গিয়েছে বলিউডের ‘চুলবুল’কে। সুতরাং সঞ্চালক সলমনকে যে দর্শক পুরো নম্বর দিয়েছেন, তা নিয়ে কোনও সংশয় নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

salman khan Actor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE