Advertisement
২৫ সেপ্টেম্বর ২০২২
Will Smith

Will Smith-Chris Rock: উইলের হাতে চড় খাওয়ার পরেই হু হু করে বিক্রি হচ্ছে ক্রিসের কমেডি অনুষ্ঠানের টিকিট!

ক্রিসের আগামী স্ট্যান্ড-আপ কমেডি অনুষ্ঠানের টিকিট বিক্রি শুরু হয়ে গিয়েছিল আগে থেকেই। কিন্তু চড় খাওয়ার পরেই অনলাইন টিকিট কাটার সংস্থায় ভিড় উপচে পড়ে! চড় খাওয়ার রাতে যত টিকিট বিক্রি হয়েছে, গত এক মাসে মোট বিক্রির হিসেব তার থেকে অনেক কম। চাহিদার সঙ্গে তাল মিলিয়ে বেড়ে গিয়েছে টিকিটের মূল্য।

ক্রিস-উইল বিবাদের মুহূর্তের ফলাফল

ক্রিস-উইল বিবাদের মুহূর্তের ফলাফল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২২ ১৫:৪২
Share: Save:

চড় খেয়ে পোয়াবারো ক্রিস রকের! যেন ভাগ্য খুলে গেল তাঁর কৌতুকশিল্পীর। আমেরিকার স্থানীয় সময় অনুযায়ী, রবিবার রাতের অস্কার অনুষ্ঠানের পর থেকেই হু হু করে বিক্রি হচ্ছে কৌতুকশিল্পী ক্রিসের স্ট্যান্ড-আপ কমেডির অনুষ্ঠানের টিকিট!

অস্কারের মঞ্চে সঞ্চালক-কৌতুকশিল্পী ক্রিসকে সপাটে চড় মেরে জোর বিতর্ক তৈরি করেছেন অভিনেতা উইল স্মিথ। অ্যালোপেশিয়ায় আক্রান্ত তাঁর স্ত্রী জাডা পিঙ্কেটের মাথার কম চুল নিয়ে ক্রিস ‌ঠাট্টা করে বলেছেন, “আমি জি আই জেন-এর সিক্যুয়েলের অপেক্ষায় রয়েছি।” ১৯৯৭ সালের ছবি ‘জি আই জেন’-এ নায়িকার চরিত্রে অভিনেত্রীর মাথায় চুল কম থাকা নিয়ে বিস্তর চর্চা হয়েছিল। সেই প্রসঙ্গ টেনে ক্রিসের এই মস্করা। যার জেরে মেজাজ হারিয়ে ক্রিসের উপরে চড়াও হন স্মিথ।

ক্রিসের আগামী স্ট্যান্ড-আপ কমেডি অনুষ্ঠানের টিকিট বিক্রি শুরু হয়ে গিয়েছিল আগে থেকেই। কিন্তু চড় খাওয়ার পরেই অনলাইন টিকিট কাটার সংস্থায় ভিড় উপচে পড়ে! চড় খাওয়ার রাতে যত টিকিট বিক্রি হয়েছে, গত এক মাসে মোট বিক্রির হিসেব তার থেকে অনেক কম। চাহিদার সঙ্গে তাল মিলিয়ে বেড়ে গিয়েছে টিকিটের মূল্য। ১৮ মার্চ যে টিকিটের দাম ছিল ৪৬ ডলার (ভারতীয় হিসেবে প্রায় সাড়ে তিন হাজার টাকা), রবিবারের ঘটনার পরে টিকিটের দাম বেড়েছে চড় চড় করে। ভারতীয় হিসেবে প্রায় ২৬ হাজার টাকার টিকিট কাটছেন ক্রিস-অনুরাগীরা।

আমেরিকার স্থানীয় সময় অনুযায়ী বুধবার, বৃহস্পতিবার এবং শুক্রবার পর্যন্ত পর পর অনুষ্ঠান করবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.