Advertisement
১৩ এপ্রিল ২০২৪
Entertainment News

‘টাইগার জিন্দা হ্যায়’! পোস্টারে জানান দিলেন সলমন-ক্যাটরিনা

সল্লু ভাইয়ের ছবি মানেই ‘লার্জার দ্যান লাইফ’। কবীর খান পরিচালিত এই ছবি মুক্তি পাওয়ার কথা চলতি বছর ২২ ডিসেম্বর। সলমন ও ক্যাটরিনার এই আগামী ছবির এ বার ট্রেলার মুক্তির অপেক্ষা।

অ্যাকশনের দৃশ্যে ছবির পোস্টার মুক্তি পেল। ছবি: সলমন খানের টুইটার পেজের সৌজন্যে।

অ্যাকশনের দৃশ্যে ছবির পোস্টার মুক্তি পেল। ছবি: সলমন খানের টুইটার পেজের সৌজন্যে।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০১৭ ১৪:২৭
Share: Save:

প্রতীক্ষার অবসান। গ্রিস, আবু ধাবি, অস্ট্রিয়ার মতো জায়গায় শুটিং দৃশ্যের বিভিন্ন ছবি শেয়ারের পর এ বার প্রকাশ্যে এল পোস্টার। বুধবার মুক্তি পেল সলমন খান-ক্যাটরিনা কইফের ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’-এর প্রথম পোস্টার।

আরও পড়ুন, কন্যা সন্তানের মা হলেন আসিন

আরও পড়ুন, এক মাস পরই কপিলের জীবনে নয়া মোড়!

বুধবারের বাজারে একেবারে মারমুখী অবতারে পোস্টারে ধরা দিলেন সলমন-ক্যাট। দু’জনেই ‘ওয়ারজোন’-এ দাঁড়িয়ে বন্দুক চালাচ্ছেন। ব্যাকগ্রাউন্ডে দেখা যাচ্ছে বিস্ফোরণ ও হেলিকপ্টার ভেঙের পড়ার ঝলক। বলিউডের ‘ভাইজান’ নিজেই টুইটারে শেয়ার করেছেন ছবির পোস্টারটি।

!

টাইগার আর জোয়া-র প্রেম নিয়ে ফের পর্দায় ফিরছে ‘টাইগার জিন্দা হ্যায়’। ‘টিউবলাইট’ তেমন ভাবে জ্বলেনি। এ বার পালা ‘টাইগার জিন্দা হ্যায়’-এর। বক্স অফিস রেকর্ডে ‘টিউবলাইট’ কার্যত মুখ থুবড়ে পড়ার পর, এই ছবি নিয়ে একটু হলেও চিন্তায় সলমন খান। তাই প্রথম থেকেই এ বার কোমর বেঁধে নেমেছেন ভাইজান অ্যান্ড কোম্পানি।

কয়েকদিন আগে একটি সাক্ষাত্কারে সলমন বলেছিলেন, “এক থা টাইগার’-এর তুলনায় অনেকটাই বড় মাপের ছবি হতে চলেছে টাইগার জিন্দা হ্যায়। এটি ‘এক থা টাইগার’-এর সিক্যুয়েল। ভারতীয় সিনেমায় এরকম ছবি আগে হয়নি। একটি সত্য ঘটনা থেকেই এই ছবির প্লট তৈরি।”

সল্লু ভাইয়ের ছবি মানেই ‘লার্জার দ্যান লাইফ’। কবীর খান পরিচালিত এই ছবি মুক্তি পাওয়ার কথা চলতি বছর ২২ ডিসেম্বর।

সলমন ও ক্যাটরিনার এই আগামী ছবির এ বার ট্রেলার মুক্তির অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE